Prothom Kolkata

Popular Bangla News Website

‘দিদি মুখ নয় পা দেখাচ্ছেন ‘, ফের মমতাকে আক্রমণ দিলীপের

1 min read

।। সুদীপা সরকার ।।

আজ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সিতাই-তে জনসভা করেন।ওই জনসভা থেকে তৃণমূল সরকারের বিরুদ্ধে আজ নানানভাবে হুংকার ছাড়েন দিলীপ ঘোষ। তিনি বলেন এই অঞ্চলে প্রায় বোমার আওয়াজ পাওয়া যায় গুলির আওয়াজ পাওয়া যায় তা সত্ত্বেও আজ প্রচুর কর্মী সমর্থক এই সভায় উপস্থিত হয়েছেন। তাঁদেরকে প্রণাম জানাচ্ছি।

গতকালে শীতলকুচিতে আমাদের সভা শেষ হতেই দুষ্কৃতীরা আমাদের মারে ,আক্রমণ করে বলে অভিযোগ তোলেন দিলীপ ঘোষ।তিনি বলেন ওনারা জানেন ঠিকঠাক ভোট দিলে টিএমসির জোড়া ফুলের আর খুঁজে পাওয়া যাবে না।দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশে দিলীপ ঘোষ বলেন সকাল সকাল ভোট দিতে হবে। লোকসভার সময় চুপচাপ পদ্মফুলে ছাপ দিয়েছিলেন।

দু’বছর আগে সেমি ফাইনাল খেলেছিলাম এবার ফাইনাল খেলা হবে। পদ্মফুলে ভোট দিয়ে তৃণমূলকে তাড়াতে হবে। দুর্নীতি অত্যাচারের একটাই উত্তর নিজের ভোট নিজে দেওয়া। কেউ যদি ট্যারা চোখে তাকায় আমাদের কর্মীদের বলবেন তারাও হিসেব বুঝে নেবে। নাম না করে মুখ্যমন্ত্রীকে নিশানায় নিয়ে দিলীপ ঘোষ বলেন, ২০১১, ২০১৬ সালে এই ইলেকশন কমিশন ,এই ইভিএম মেশিনে ভোট হয়েছিল তখন বিরোধিতা করেনি এখন এই ইলেকশন কমিশন, ইভিএম মেশিনের বিরোধিতা করছেন।

পাশাপাশি তিনি অভিযোগ তোলেন দিদির কথার কোনো ঠিক নেই। সকালে এক কথা বলছেন বিকেলে এক কথা বলছেন। তিনি বলেন, কারোর গোত্র কখনো তিনটি হয় না। আগে বলেছিলেন তাঁর আন্দোলন গোত্র, তারপর বলেছিলেন মা-মাটি-মানুষ গোত্র এখন বলছেন শান্ডিল্য গোত্র।

মানুষকে বোকা বানাচ্ছেন তিনি। দিদিকে বলোতে দিদিকে পাওয়া যায়নি এখন দিদিকে বল নয় দিদিকে ঠ্যেলো। তিনি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন যে নিজের পায়ে দাঁড়াতে পারছেন না সে বাংলাকে কি দাঁড় করাবে। মুখ না পা দেখাচ্ছেন। দিদির মুখ আর কেও দেখতে চাইছেন না তাই তিনি পা দেখাচ্ছেন। সকলে মোদির মুখ দেখতে চাইছে। সাদা শাড়ি আর চলবেনা সাদা দাড়ি চলবে বলে আক্রমণ শানান দিলীপ ঘোষ।

পাশাপাশি তিনি হুশিয়ারি দিয়ে বলেন যে দিন বিজেপি সরকার গঠন করবে সেদিন দিদির দুর্নীতিবাজ ভাইদের জেলে পাঠানো হবে কাওকে ছাড়া হবে না। আর তিন সপ্তাহ বাকি আছে। বিজেপির মুখ্যমন্ত্রী শপথ নেবেন। তাই দিদিমণি ভয় দেখাচ্ছে। এবার আসল পরিবর্তন আসছে বলে দাবি জানান দিলীপ ঘোষ।