Prothom Kolkata

Popular Bangla News Website

দেব দা আমায় আমার জীবনী লিখতে বলেছিলেন, সাংসদকে কাছে পেয়ে মন্তব্য সুজাতার

।। সুদীপা সরকার ।।

রাজ্যের তৃতীয় দফায় ভোট রয়েছে আরামবাগে। তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলের হয়ে অভিনেতা তথা সাংসদ দেব আজ প্রচারে যান আরামবাগে।
অভিনেতাকে ঘিরে সাধারণ মানুষের উৎসাহ ছিল প্রচুর।দেব বলেন গত ১০ বছরে যা উন্নয়ন হয়েছিল এবং আগামী পাঁচ বছরের দল সরকারে থাকলে কি কি উন্নয়ন করতে পারবে তাকে সামনে রেখেই ভোটের প্রচার হওয়া উচিত।

এছাড়াও তিনি বলেন সুজাতা ভালো প্রার্থী আমার চেয়েও মানুষজনদের ভালো রাখতে পারবে। ওর কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আবার অন্যদিকে প্রার্থী সুজাতা মন্ডল আনন্দে আত্মহারা হয়ে বলেন দেব দা এমন একজন ব্যক্তি যে সময়ে আমি বিজেপিতে থেকে জিতেছিলাম তখনও দাদা আমাকে জড়িয়ে ধরে উইশ করেছিলেন ।

সেটাই ছিল সৌজন্যতার অসামান্য নজির। দেব দা আমায় বলেছিলেন আমার জীবনের ঘটনা নিয়ে জীবনী লিখতে।সুজাতা বলেন, পশ্চিমবঙ্গের জনপ্রিয় ইয়ংস্টার ছোট বোনের জন্য প্রচারে এসেছে তাতেই আমি খুব খুশি। লড়াকু নেত্রী সুজাতা মন্ডল । প্রার্থী করার পরই আরামবাগের মাটি কামড়ে পড়ে ছিলেন সুজাতা।

২০১১ সালে আরামবাগে জিতেছিলেন কৃষ্ণ চন্দ্র সাঁতরা। এবার দল ভরসা রেখেছে সুজাতার উপর। গত লোকসভা নির্বাচনে বিজেপি আরামবাগে ভালো ফলাফল করেছিল। এবার দেখার সুজাতা মন্ডল একুশের নির্বাচনে আরামবাগকে জোড়া ফুলের হাতে তুলে দিতে কতটা সক্ষম হয়।