Prothom Kolkata

Popular Bangla News Website

গোটা দেশের সর্বনাশ করে দিয়ে বাংলায় শকুনের দৃষ্টি পড়েছে, টুইট দেবাংশুর

1 min read

।। সুদীপা সরকার ।।

সারা দেশজুড়ে টানা আট দিন ধরে বেড়েই চলেছে পেট্রোল ও ডিজেলের দাম । ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন জানিয়েছে আজ (১৬ ফেব্রুয়ারি) পেট্রোলের দাম ৩৩ পয়সা ও ডিজেলের দাম ৩৫ পয়সা বেড়েছে।

ক্রমাগত ঊর্ধ্বমুখী পেট্রোল-ডিজেলের দাম। আর সব মিলিয়ে মাথায় হাত আমজনতার। পেট্রোল এবং ডিজেলের দাম কোথায় গিয়ে থামবে কেও বলতে পারছে না।অনেকেই মনে করছেন পেট্রোল এবং ডিজেলের দাম এই সপ্তাহের মধ্যেই সেঞ্চুরি পার করে দিতে পারে।

কলকাতা- সহ দেশের প্রধান চার মেট্রো শহরেই দাম বৃদ্ধি পাচ্ছে। রাজধানী দিল্লি, মুম্বাইয়েও দাম বেড়েই চলেছে পেট্রোল-ডিজেলের। এই পরিস্থিতিতে দেবাংশু ভট্টাচার্য( Debangshu Bhattacharya ) একটি টুইট করেছেন। টুইটে তিনি লিখেছেন, একদিন পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে আওয়াজ তুলে ভারত স্তব্ধ করে দেওয়া বিজেপি দল ও তাদের নেতারা আজ বেমালুম চুপ ! গোটা দেশের সাড়ে সর্বনাশ করে দিয়ে এখন বাংলায় শকুনের দৃষ্টি পড়েছে।

প্রসঙ্গত, শুধু যে পেট্রোল-ডিজেলের দাম বাড়ছে এমনটাই নয় , লাফিয়ে লাফিয়ে বাড়ছে রান্নার গ্যাসের দামও। আবার অন্যদিকে কেন্দ্রীয় সরকার রান্নার গ্যাসের যে ভর্তুকি দেয় তা তলানিতে গিয়ে ঠেকেছে। সব মিলিয়ে নাভিশ্বাস পরিস্থিতি মধ্যবিত্তের। কবে পেট্রোল- ডিজেল সহ রান্নার গ্যাসের দাম কমে সেদিকেই তাকিয়ে রয়েছে আমজনতা।

পিসিসি

Categories