আর দেড়ি নয় ,গয়না তৈরী , ডিসেম্বরেই বিয়ে করছেন দেবলীনা -গৌরব

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রেম টা না না করে অনেকদিনই করলেন দেবলীনা -গৌরব, বিয়েটাও এই বছরের শুরুতেই তো সেরে নিতেন করোনা না এলে । করোনার কারণেই বিয়ে টা ভেস্তে যায় দেবলীনা -গৌরবের । তাই এ বছরটা প্রেম করেই কাটালেন দুজনে তবে বাড়ি থেকে পাকা কথা প্রস্তুত সব ঠিক থাকলে চলতি মাসের ডিসেম্বরের ৯ তারিখেই চার হাত এক হবে ।

গৌরব এখন যদিও ব্যস্ত রানী রাসমণি ধারাবাহিকের কাজে তবে বিয়ের জন্য একটু একটু কেনা কাটি ভালোই এগোচ্ছে বলে খবর।খুব তাড়াতাড়ি শুরু হবে অরিন্দম শীল পরিচালিত ছবি ‘তীরন্দাজ শবর ‘যেখানে দেবলীনার অভিনয় করার কথা ।

তবে অনুরাগীদের প্রশ্ন একটাই দেবলীনা দিদি নাম্বার ওয়ানে এসে জানিয়েছিলেন ধুমধাম করে তিনি বিয়ে করতে চান, সবাই আসবেন গিফট দেবেন এটাই দেবলীনার পছন্দ তবে যা খবর মিলছে এই ডিসেম্বরে অনুষ্ঠান নাকি জাঁকজমক করে হবে না, তবে কী দেবলীনার মনের সাধ পূরণ হবে না? জানা হচ্ছে ডিসেম্বরে বিয়ের অনুষ্ঠানে আড়ম্বর না থাকলেও আগামী বছর মার্চ মাসে গ্র্যান্ড রিসেপশন পার্টি হবে দেবলীনা -গৌরবের ।

২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বোসের সাথে বিয়ে হয় গৌরবের তবে কোনও এক কারণে দাম্পত্য জীবন বেশি দিন স্থায়ী হয়নি । তবে মন পরেছে আবার প্রেমে,দেবলীনার সাথে এবার জমিয়ে সংসারটা করতে চান গৌরব । আমাদের রইলো আগাম শুভ কামনা!

Categories