শুটিং শুরু হচ্ছে দাদাগিরির

1 min read

।। শর্মিলা মিত্র ।।

নিউ-নর্মাল নিয়ম মেনেই শুটিং শুরু হতে চলছে দাদাগিরির। আবারও স্বমহিমায় শুটিং ফ্লোরে ফিরছেন সকলের প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়।

গত ১১ই জুন থেকে শুরু হয়ে গিয়েছে টেলি সিরিয়ালের শুটিং। আর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশের পরই শুটিং শুরু হচ্ছে বিভিন্ন রিয়্যালিটি শোয়ের।

গত সোমবারই নবান্নে ইমপার সঙ্গে বৈঠকে রিয়্যালিটি শো করার অনুমতি দেন মুখ্যমন্ত্রী। ৪০ জনের বেশি লোক নিয়ে শুটিং করা যাবেনা বলেও সাফ জানিয়ে দেন তিনি। তার এই বক্তব্যে প্রোডাকশন সংস্থাগুলি আপত্তি করলে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন স্বাস্থ্যবিধির কারণে এই সংখ্যা একটুও বাড়ানো যাবে না।

পাশাপাশি নবান্নের বৈঠকে মুখ্যমন্ত্রী বলেন,বুদ্ধি খাটান ঠিক পথ বেরোবে। জানা যায়, মুখ্যমন্ত্রীর এই কথার পরই বুদ্ধি খাটাতে শুরু করেন ‘দাদাগিরি’–র পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়।

জানা গিয়েছে, আলাদা করে শুট করা হচ্ছে ক্যাপ্টেন স্কোয়াডের প্রশ্নগুলো। যা দেখানো হবে ফ্লোরে থাকা এলইডি পর্দায়। অন্যদিকে, গ্যালারিতে কোন দর্শক থাকছেন না। বাজানো হবে রেকর্ড করা হাততালি।দাদার অনুরাগীদের পাশাপাশি সকলেরই খুব প্রিয় একটি অনুষ্ঠান দাদাগিরি। লকডাউনের কারনে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় এতদিন শনি ও রবিবার দেখানো হচ্ছিল পুরনো এপিসোডগুলিই। এবার আবারও শুরু হতে চলেছে দাদাগিরির শুটিং।

জানা গিয়েছে, করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনে, রাজারহাটের ডিআরআর স্টুডিওতে আগামী সপ্তাহ থেকে শুরু হবে দাদাগিরির শুটিং। তার আগে শুট হয়ে যাওয়া ব্যাঙ্কিং এপিসোডগুলি নিয়েই শনিবার থেকেই নতুন এপিসোড সম্প্রচার শুরু হচ্ছে দাদাগিরির।আর শুটিং শুরুর খবরে স্বভাবতই খুশি দাদা থেকে শুরু করে দাদাগিরির অগণিত দর্শকরা।

এম/বি