Prothom Kolkata

Popular Bangla News Website

প্রায় ৫৪ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

1 min read

।। প্রথম কলকাতা ।।

সৌদি আরবের প্রায় ৫৪ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিলেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো । জানা যায়, সৌদি আরবের মানবাধিকার এখন বিপর্যয়ের মুখে । আর তাই সৌদি আরবের পক্ষ থেকে প্রায় ৫৪ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয় । কিন্তু সেই প্রত্যাখ্যান করেন পর্তুগিজ তারকা রোনাল্ডো । পাশাপাশি আর এক তারকা লিওনেল মেসিকেও একই প্রস্তাব দেওয়া হয় ।
প্রসঙ্গত, কিছুদিন আগেই ইতিহাসের পাতায় নাম লিখিয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো । ফুটবল ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন । পাশাপাশি, আর্জেন্টাইন তারকা মেসিও ষষ্ঠবারের জন্য বিশ্বসেরা শিরোপা পেয়েছেন । আর তাই এই দুই তারকার মুখকে সামনে রেখে সৌদি আরব তাদের পর্যটনশিল্পকে চাঙ্গা করতে চেয়েছিল । সৌদি সরকার ইতিমধ্যেই “Visit Soudi” নামে একটি প্রচার শুরু করে । যা থেকে তারা পর্যটনশিল্পের উন্নতিকল্পে বিদেশি পর্যটকদের টানতে তাদের এই প্রচার অভিযান । আর তার জন্যই লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে প্রস্তাব দেওয়া হয় প্রচারের মুখ করার জন্য । কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেয় রোনাল্ডো ।
উল্লেখ্য, সারা বিশ্বের কাছে তাদের পর্যটন শিল্পকে তুলে ধরতে চায় সৌদি আরব । তবে রোনাল্ডো প্রত্যাখ্যান করায় কিছুটা বিপাকে সৌদি সরকার । কিন্তু অন্য তারকা লিওনেল মেসি কি করেন সেটাই দেখার । তিনিও যদি প্রস্তাব ফিরিয়ে দেন তাহলে ধাক্কা খাবে সৌদি সরকার একথা বলায় যায় । মেসি কি করেন তার জন্য অপেক্ষা করতে হবে ।