ক্রিমিনাল, কাপুরুষদের সরকার, তৃনমূল কে কটাক্ষ দিলীপের

।। রাজীব ঘোষ।।

বিজেপি কিভাবে দুষ্কৃতীদের দমন করে সেটা উত্তর প্রদেশ বিহার প্রমান । পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলেও তার ব্যতিক্রম হবে না। এই কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত, কুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টারের বিষয়ে বিরোধী রাজনৈতিক দলগুলোর পক্ষ থেকে একাধিক প্রশ্ন তোলা হয়।তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র প্রশ্ন তোলেন।

এদিন সেই প্রসঙ্গে দিলীপ বলেন এই সরকার ক্রিমিনালদের সরকার কাপুরুষদের সরকার। এদের কিছু করে দেখানোর দম নেই। বিজেপি ক্ষমতায় এলে দেখিয়ে দেবে জঙ্গল রাজ কিভাবে সাফ করতে হয়। যেমনটা উত্তরপ্রদেশে হয়েছে। তৃণমূলকে কটাক্ষ করে বলেন যারা এখানে এনকাউন্টার নিয়ে প্রশ্ন তুলছে তাদের কি আদৌ ক্ষমতা আছে গুলি চালানোর।তারা শুধু বিরোধীদের ওপর গুলি চালাতে পারে। বিজেপি ক্ষমতায় এলে কি হতে পারে সেটা দেখিয়ে দিয়েছে উত্তর প্রদেশ।

বিজেপি শাসিত রাজ্যে গিয়ে দেখুন ল অ্যান্ড অর্ডার কাকে বলে। এখানে তো পুরো গুন্ডারাজ কায়েম হচ্ছে। এদের কোমরের জোর নেই তারা আবার নাকি গুলি চালাবে। এদিন সকালে ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সঙ্গে ছিলেন জ্যোতির্ময়ী শিকদার। রাজ্যের তৃণমূল সরকারের উদ্দেশ্যে আক্রমণ করে এই কথাগুলি বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।