করোনার থাবা মল্লিক পরিবারে, সুস্থতার বার্তা অনুরাগীদের

1 min read

।। শর্মিলা মিত্র ।।

প্রায় প্রত্যেকদিনই নিজের রেকর্ড নিজে ভাঙছে করোনা। দেশের বিভিন্ন রাজ্যের পাশাপাশি করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে পশ্চিমবঙ্গেও।করোনা সংক্রমণকে নিয়ন্ত্রণে আনতে কলকাতা সহ রাজ্যের বেশ কিছু জেলার বেশ কিছু জায়গায় বৃহস্পতিবার থেকে আবারও শুরু হয়েছে লকডাউন।

এবার টলিউডের অন্দরে করোনার থাবা। সপরিবারে করোনা আক্রান্ত হলেন টলি ক্যুইন কোয়েল মল্লিক।
শুক্রবার ট্যুইট করে করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই জানান কোয়েল।জানা গিয়েছে, শুধু কোয়েলই নয় করোনায় আক্রান্ত কোয়েলের বাবা বর্ষীয়াণ অভিনেতা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক ও স্বামী নিসপাল সিং রানেও। এই মুহূর্তে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তারা সকলেই।

সপ্তাহ খানেক আগে থেকেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল তাদের মধ্যে বলে জানা গিয়েছে। জ্বর, হালকা সর্দি,কাশি হয়েছিল সকলেরই। এরপর দুদিন আগেই সোয়্যাব পরীক্ষা হয় মল্লিক পরিবারে। জানা যায়, শুক্রবার দুপুরেই কোভিড-১৯-এর রিপোর্ট পজিটিভ আসে সকলের।

আপতত বাপের বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন কোয়েল। গত ৫ই মে পুত্র সন্তানের জন্ম দেন কোয়েল। তারপর থেকেই বাপের বাড়িতেই রয়েছেন তিনি।তবে সব নিয়ম বিধি মেনে চলার পরও কিভাবে করোনায় আক্রান্ত হলেন তারা তা নিয়ে উঠছে প্রশ্ন। অন্যদিকে, কোয়েলের বাবা বর্ষীয়াণ অভিনেতা রঞ্জিত মল্লিককে নিয়েও রয়েছে চিন্তা।

কোয়েলের ট্যুইটের পরই তার ও তার পরিবারের আরোগ্য কামনায় ভরে উঠেছে কোয়েলের ট্যুইটার হ্যান্ডেল। তার ভক্তদের পাশাপাশি টুইট বার্তায় ‘গেট ওয়েল সুন’ মেসেজ করেছেন টলিউডের একাধিক তারকা।

ট্যুইটের মাধ্যমে তাদের সকলের তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার বার্তা জানিয়েছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়, জিৎ, যশ, জিৎ গঙ্গোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের প্রায় সব অভিনেতা অভিনেত্রীরা।কোয়েলের ট্যুইটের পর রিট্যুইট করে কোয়েল ও তার পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও।

এম/বি