করোনা থেকে অবশেষে মুক্ত হলেন সৌমিত্র চ‍্যাটার্জি

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

অক্টোবরের ৯ তারিখ থেকে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চ‍্যাটার্জি করোনার সংক্রমণ নিয়ে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। একটি বিশেষ চিকিৎসকের দল তাঁকে নজরদারিতে রখেছেন, কারণ প্রায়শই তিনি বিচলিত হয়ে পড়ছেন। শারীরিকভাবে তিনি বেশ দুর্বল হয়ে গিয়েছেন বলে চিকিৎসকেরা জানিয়েছিলেন।

তবে তিনি এখন আগের থেকে সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকের দল। তিনি সাড়া দিচ্ছেন চিকিৎসায়, এমনটাই জানানো হয়েছে হাসপাতালের তরফে। এছাড়াও জানা গিয়েছে তিনি এখন করোনা মুক্ত হয়েছেন।

স্বাভাবিক ভাবেই এই অভিনেতার ভক্তদের কাছে এটা দারুণ খুশির খবর। সেই সঙ্গে আশার আলো দেখছেন তার ব্যক্তিগত চিকিৎসক সহ ১৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক, যারা তাঁর চিকিৎসার জন‍্য দিন-রাত কাজ করছেন।

আরো পড়ুন : বাবার ছবি ভাইরাল, ক্ষুব্ধ সৌমিত্র তনয়া

মঙ্গলবার সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেতার। তবে রাতের দিকে ফের কিছুটা স্থিতিশীল হন তিনি। খুলে দেওয়া হয় ভ্যান্টিলেশন। রাতের করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। আজ বুধবার একটু আগেই আসে সেই রিপোর্ট, যা দেখে খুশি তার মেয়ে পৌলমী বসুও।

My father is slightly more stable today … he is 1% better than yesterday and I'm happy with that … 🙏🙏 Some more…

Poulami Bose द्वारा इस दिन पोस्ट की गई बुधवार, 14 अक्तूबर 2020

প্রায় সপ্তাহখানেক আগে করোনা সংক্রমণ নিয়ে অভিনেতা চিকিৎসাধীন ছিলেন কলকাতার এই নামী হাসপাতালে। তাঁকে নিয়ে উদ্বেগে রয়েছেন তাঁর অগণিত ভক্ত-অনুরাগীমহল। পৌলমি দেবী ফেসবুকে লেখেন, বাবা এখন ১% বেশি ভালো আছেন। খবরটি ভীষণ আনন্দের। সকলের প্রার্থনার জন্য অসংখ্য ধন্যবাদ।