করোনা হেয়ার স্টাইল?ট্রাই করবেন নাকি একবার?

।। প্রথম কলকাতা ।।

করোনা আবহে এবার উদ্ভব হয়েছে এক নয়া হেয়ারস্টাইল। করোনা ভাইরাস হেয়ারস্টাইল। হ্যাঁ শুনে অবাক হলেও এই হেয়ারস্টাইলের উৎপত্তি হয়েছে সুদূর কেনিয়ায়। যা বর্তমানে নেটিজেনদের চর্চার বিষয় হয়ে উঠেছে। তবে আপনিও চুল নিয়ে একটু এক্সপেরিমেন্ট করতেই পারেন। করতে পারেন করোনা হেয়ারস্টাইল। কিন্তু কিভাবে জেনে নিন..

চুল রং করা সহ ভিন্ন স্টাইলে কাটার শখ আমাদের অনেকেরই রয়েছে। কিন্তু করোনা হেয়ারস্টাইল একেবারে নতুন। তবে এটি খুব একটা কঠিন কিছু নয়। ড্রেডলক হেয়ারস্টাইলের কথা অনেকেই শুনেছেন। করোনা হেয়ারস্টাইলও অনেকটা সেরকমই।

চুল গুলোকে প্রথমে ড্রেডলক করার জন্য ভাগ করে নিতে হবে। তারপর ড্রেডলক করে কষে বেঁধে নিতে হবে। শেষে গার্ডার দিয়ে বেঁধে নিন।উল্লেখ্য কেনিয়ার সেই হেয়ার ড্রেসারের উদ্দেশ্য ছিল, সস্তার হেয়ার স্টাইলের পাশাপাশি জনগণের কাছে করোনার সচেতনতা বৃদ্ধি করা।

কেনিয়ার শারন রেফা ফ্যাশনের মাধ্যমেই সতেচনতা প্রচার চালানো শুরু করেন। মোক্ষম বিনুনি করে চুলকে ভাইরাসের স্ট্রাকচারের মতো বেঁধে দিচ্ছেন। অন্যদিকে আবার চুল খুলে ফেললেই হয়ে যাবে কার্লি হেয়ারস্টাইল। এতে ফ্যাশন এর সাথে সাথে প্রচারিত হচ্ছে করোনার সচেতনতাও।