সামনে আসছে একাধিক বলিস্টারের সঙ্গে যোগাযোগ !

1 min read

।। শর্মিলা মিত্র ।।

শুধুমাত্র মহেশ ভাটই নয় সামনে আসছে একাধিক বলিস্টারের সঙ্গে রিয়ার যোগাযোগের তথ্য।ক্রমশ ঘণীভূত হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য। ইডির হেফাজতে রয়েছে রিয়া চক্রবর্তীর ফোন। আর তা থেকেই বেরিয়ে আসছে নতুন একের পর এক তথ্য।জানা গিয়েছে, শুধুমাত্র মহেশ ভাটই নয়, রিয়ার যোগাযোগ ছিল বলিউডের বেশ কয়েক জন সুপারস্টারের সঙ্গে। যাদের মধ্যে অন্যতম হলেন আমির খান।

সূত্রের খবর, আমির খানকে একবার ফোন করেছিলেন রিয়া চক্রবর্তী। অন্যদিকে, আমির তাকে ফোন না করলেও তিন বার মেসেজ করেছিলেন বলে জানা যাচ্ছে।শুধু আমিরই নন, রিয়ার কল রেকর্ড থেকে জানা গিয়েছে, রিয়ার যোগাযোগ ছিল আদিত্য রায় কপুর, শ্রদ্ধা কপুর ও রাকুল প্রীত সিং-এর সঙ্গেও।জানা গিয়েছে, রাকুলকে ৩০ বার ফোন করেছিলেন রিয়া। অন্যদিকে, রাকুল তাকে ফোন করেছিলেন ১৪ বার।

দুজনের মধ্যে এসএমএসের আদানপ্রদানের কথাও জানা গিয়েছে।ফোনের কথা জানা গিয়েছে অভিনেতা আদিত্য রায় কপুরের সঙ্গেও। জানা গিয়েছে, আদিত্য রায় কপুরকে মোট ১৬ বার ফোন করেছিলেন রিয়া। অন্যদিকে, আদিত্যর তরফ থেকে মোট সাত বার রিয়াকে ফোন করা হয়েছিল।পাশাপাশি জানা গিয়েছে, সানি সিং এবং রানা ডজ্ঞুবতীর সঙ্গেও যোগাযোগ ছিল রিয়া চক্রবর্তীর।

এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যু, স্বজনপোষণ ইত্যাদি বিষয়ে একটিও বাক্য খরচ করেননি বলিউডের তিন খান। আর তাই এবার, রিয়ার কললিস্টে আমির খানকে দেখে বেশ কিছুটা অবাক হয়েছেন সুশান্তের অনুরাগীরা।রিয়ার সঙ্গে যোগাযোগ থাকা সত্ত্বেও আমির কেন নীরব দর্শক হয়ে রয়েছেন প্রশ্ন উঠছে সেটাও।