Prothom Kolkata

Popular Bangla News Website

আজ থেকে শুরু সবথেকে বড় টেক ইভেন্ট CES 2021 (Consumer Electronics Show)

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ থেকে CES 2021 (Consumer Electronics Show) শুরু হয়ে গিয়েছে। এই টেক ইভেন্ট 14 জানুয়ারী পর্যন্ত চলবে। এটি বছরের প্রথম বড় টেক ইভেন্ট এবং এটিকে ডিজিটাল রাখার চেষ্টা করা হয়েছে। প্রতি বছর লাস ভেগাসে এই ইভেন্ট শো আয়োজিত করা হত, তবে কোভিড পরিস্থিতির এই বছর এটি ভার্চুয়াল রাখা হয়েছে। হাজার হাজার মানুষ এই টেক ইভেন্টের অংশ হতে পারে বলে আশা করা হচ্ছে।


2021 সালের এই টেক ইভেন্টে করোনার সত্ত্বেও, আমরা খুব বেশি পরিবর্তন আশা করি না। প্রতিবছর Samsung, Sony, LG, Microsoft এবং Intel-এর মতো বড় ব্র্যান্ডগুলি এই ইভেন্টের অংশ হয়ে উঠে। একইভাবে, এবারও তারা এতে অংশ নেবে।


বড় টেক ইভেন্টের আগে অনেক বড় বড় ঘোষনা করা হয়। এই ইভেন্টের আগেও অনেক ঘোষনা করা হয়েছে। টেক শো-এর ঘোষনার আগে বেশ কয়েকটি ইভেন্ট শো আয়োজিত করা হয়েছিল। যেখানে Samsung, Sony এবং LG মতো সংস্থাগুলি অনেক প্রোডাক্ট সম্পর্কে সম্পর্কে তথ্য দিয়েছিল।

CES 2021 ইভেন্টে সেই প্রোডাক্টগুলি প্রকাশ করা হবে।
LG-র ইভেন্টটি আগামীকাল ভারতীয় সময় ভোর 3টে শুরু হবে। এর পরে, AMD, Nidia, Intel এবং Asus সকলেই রাত 9.30 টা থেকে এক ঘন্টার ব্যবধানে তাদের কার্যক্রম শুরু করবে। 13ই জানুয়ারী, ভারতীয় সময়ে Sony, Microsoft এবং Asus এর ইভেন্ট রাত সোয়া বারটায় শুরু হবে।