Prothom Kolkata

Popular Bangla News Website

করোনা রিপোর্টে বিভ্রান্তি, খেলার ছাড়পত্র পেল সাইনা, প্রণয়

1 min read

।। প্রথম কলকাতা ।।

সাইনা নেহওয়ালের (Saina Nehwal) করোনা কাণ্ডে নয়া বিভ্রান্তি। হঠাৎই পজিটিভ থেকে নেগেটিভ সাইনা, প্রণয়ের(Hs Pronoy) করোনা রিপোর্ট। তারপরই তাদের খেলার ছাড়পত্র দেওয়া হয় ।
বুধবারেই প্রথম রাউন্ডের ম্যাচ খেলতে কোর্টে নেমে পড়ছেন সাইনা, প্রণয়রা।
মঙ্গলবার অর্থাৎ আজই শুরু হয়েছে থাইল্যান্ড ওপেন (Thailand Open)। চলবে আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত। চলতি মাসের গোড়াতেই যার জন্য সে দেশে পৌঁছে গিয়েছিলেন সাইনা (Saina Nehwal)। গত ৬ জুন গ্রিন জোনের কোভিড সুরক্ষা বলয়ে থাকা ৮২৪ জন প্রতিযোগীরই করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে।

কিন্তু টুর্নামেন্টের নিয়ম মেনে সোমবার ফের করোনা পরীক্ষা হয় সাইনা, এইচ এস প্রণয় এবং র‍্যালফি জ্যানসন নামের এক শাটলারের। সাইনার রিপোর্ট পজিটিভ (Corona Positive) হওয়ায় তাঁর স্বামী তথা টুর্নামেন্টের অন্যতম প্রতিযোগী পারুপল্লি কাশ্যপকেও হাসপাতালে বিশেষ পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

কিন্তু এরপর দেখা যায় সাইনাদের ‘antibody IgG’ রিপোর্ট পজিটিভ। এই অ্যান্টিবডি রিপোর্ট পজিটিভ হওয়ার অর্থ তিনি আগে কোনও একসময় করোনা পজিটিভ ছিলেন। বর্তমানে করোনা আক্রান্ত নাও হতে পারেন। এরপরই ফের ওই তারকাদের RT-PCR টেস্ট করা হয়। এবং এবারে রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানায় আয়োজকরা। শেষপর্যন্ত, সাইনাদের আগামিকাল অর্থাৎ বুধবার খেলার অনুমতি দেওয়া হয়েছে। তবে, পারুপল্লি কাশ্যপের রিপোর্ট এখনও আসেনি। তাই তাঁর খেলা নিয়ে সংশয় এখনও কাটেনি।