Prothom Kolkata

Popular Bangla News Website

সুনীলদের দায়িত্ব ছাড়লেন কোচ কার্লস কুয়াদ্রাত

1 min read

।। প্রথম কলকাতা ।।

চলতি মরসুমে একেবারেই ছন্দে নেই বেঙ্গালুরু এফসি । পর পর তিন ম্যাচে হার। আইএসএলের মাঝপথেই বেঙ্গালুরু এফসি-র (Bengaluru FC) কোচের দায়িত্ব থেকে ইস্তফা দিলেন কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat)। আপাতত সুনীলদের অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব সামলাবেন সহকারি কোচ নৌসাদ মুসা (Naushad Moosa)।
মঙ্গলবারই আইএসএলে মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC) কাছে ৩-১ গোলে হারে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। আর তার পরেই সুনীলদের দায়িত্ব ছাড়লেন স্প্যানিশ কোচ কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat)। চলতি মরসুমে আইএসএলে ধারাবাহিকতার অভাব ফুটে উঠেছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) দলটার মধ্যে । ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে পাঁচ নম্বরে। শেষ তিনটে ম্যাচে হেরেছে সুনীলরা। প্রথমে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan), তারপর জামশেদপুর এফসি এবং মঙ্গলবার মুম্বই সিটি এফসি-র (Mumbai City FC)কাছে হার ।
এদিন ক্লাব ছেড়ে যাওয়ার আগে কার্লস কুয়াদ্রাত (Carles Cuadrat) জানিয়েছেন, “আমাকে হেড কোচের দায়িত্ব দেওয়ার জন্য ক্লাবকে ধন্যবাদ। আমি সবসময় ভাল ব্যবহার পেয়ে এসেছি। এই ক্লাবের সঙ্গে সম্পর্ক সবসময়ই আমার স্মৃতিতে থেকে যাবে। ক্লাবের সাফল্য কামনা করি।”