Prothom Kolkata

Popular Bangla News Website

বিজেপি প্রতিশ্রুতি ভাঙার ক্যাসেট, তীব্র কটাক্ষ অভিষেকের

1 min read

।। সুদীপা সরকার ।।

রাজ্যে তৃতীয় দফার ভোট শেষ হয়েছে। আজ থেকেই চতুর্থ দফার ভোটের জন্য তৃণমূল-বিজেপি জোরকদমে প্রচার চালাচ্ছে। আজ হুগলি জেলার সপ্তগ্রামে জনসভার আয়োজন করে তৃণমূল কংগ্রেস। ওই জনসভায় বক্তৃতা রাখেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ওই জনসভা থেকে অভিষেক বন্দোপাধ্যায় নানানভাবে বিজেপিকে হুংকার ছাড়েন।

তিনি বলেন বিজেপি কোনোভাবেই বাংলায় জিতছে না।২৫০ বেশি আসন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন। তিনি বলেন, বিজেপির উচিত উন্নয়ন নিয়ে লড়াই করা। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, স্থান কাল পাত্র সঞ্চালক বিজেপি ঠিক করুক তিনি সেখানে উপস্থিত থাকবেন। বিজেপি গত সাত বছর কী কাজ করেছে তার রিপোর্ট কার্ড তুলে ধরার দাবি জানান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, প্রতিযোগিতা করলে তথ্য পরিসংখ্যান নিয়ে করা উচিত ‌। আচ্ছে দিনের নমুনা মানুষ দেখে নিয়েছে।দেশ না চালিয়ে প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী এখন বাংলায় ডেইলি প্যাসেঞ্জার হয়েছেন। সাংসদদের তহবিলের টাকা রুখে দিয়েছে বিজেপি।পাশাপাশি ছত্রিশগড়ের ঘটনা প্রসঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন বাংলায় মাওবাদী এখন অতীত।

মমতা ব্যানার্জি মাও নাশকতা বন্ধ করে দিয়েছে। মমতা ব্যানার্জি যা বলে তাই করে দেখায়। বিজেপি প্রতিশ্রুতি ভাঙার ক্যাসেট।আশেপাশে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন স্বাস্থ্য সাথী কার্ড বাংলার প্রতিটি মানুষের জন্য আয়ুষ্মান ভারতের মাত্র ১০ শতাংশের মানুষ পায়। তিনি এই সভা থেকে জোড়া ফুল চিহ্নে ভোট দেওয়ার জন্য বার্তা তুলে ধরেন দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে।