প্রাপ্য যোগ কর্কটের, প্রেম গোপন রাখুন তুলা

একনজরে দেখে নিন আজকের রাশিফল।

মেষ
দিনের মাঝামাঝি সময়ে সপ্তমে উঠবে মেজাজ। আবেগের জায়গা থাকবে না। আপনার বাড়ি বানানোর প্রবণতা প্রবল হতে পারে। আপনার মেজাজটি বেশ উল্লেখযোগ্যভাবে পরিবর্তিত হতে চলেছে, দয়া করে অনুধাবন করুন। যা আজকে স্থায়ী বলে মনে হচ্ছে, সম্ভবত দীর্ঘদিন আগে তা সম্পূর্ণ অদৃশ্য হয়ে গেছে।

বৃষ
পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলুন। সমস্যা সমাধান হবে। যত বেশি অব্যবহারযোগ্য করবেন, তত বেশি সম্ভাবনা থাকে যে আপনি কোনও ধরণের বড় ভুল বোঝাবুঝির মধ্যে চলে যাচ্ছেন। বুঝে পদক্ষেপ নিন।

মিথুন
আপনার পকেটে টাকা থাকবে না। কিন্তু চাহিদার কারণে নগদ অর্থ ব্যয় হতে পারে, যা পরবর্তীকালে বড় সমস্যা হয়ে দাঁড়াবে। সর্বদা মাথা ঠান্ডা রাখুন। ভবিষ্যতে আপনার নিজের গুরুত্বকে আরও মূল্যবান করার দরকার রয়েছে। আপনার আত্মমর্যাদা বৃদ্ধির উপায়গুলি সন্ধান করা শুরু করুন।

কর্কট
যত তাড়াতাড়ি সম্ভব সমস্ত ব্যক্তিগত আশা এবং উচ্চাকাঙ্ক্ষাগুলি নিয়ে এগিয়ে যাওয়ার জন্য পরামর্শ নিন। আপনি যে সর্বোত্তম আশা রাখতে পারেন। কারণ আপনার ভাগ্যে তার প্রাপ্য যোগ আছে। কাজো মনোযোগ দিন।

সিংহ
যেটি ঠিক মনে হচ্ছে সেটি ঠিক নাও হতে পারে। তাই এই মুহূর্তে আপনি যদি সরাসরি চিন্তা না করতে পারেন তবে চিন্তা করবেন না। তবে কল্পনা থেকে সত্যকে আলাদা করার চেষ্টা করবেন না। এটির অর্থ এই নয় যে এটির চেয়ে অপরটি ভাল, কেবল আপনি নিজের মনে নিশ্চিত হওয়া উচিত।

কন্যা
স্ট্রেস লেভেল বাড়তে থাকবে। তবে এটি কোনও খারাপ জিনিস নয়। প্রেমের দিকটা নিয়ে ভাবুন। যদি আপনি বুঝতে পারেন যে আবেগের চেয়ে বন্ধুত্ব বেশি গুরুত্বপূর্ণ, সেদিকটা নিয়ে ভাবুন। ইতিবাচক চিন্তা ভাবনা করুন।

তুলা
প্রেম গোপন রাখাই শ্রেয়। এটি হতে পারে যে অন্যান্য ব্যক্তিরা আপনার অনুভূতি বুঝতে এখনও প্রস্তুত নয়। তবে আপনার পক্ষ থেকে আত্মবিশ্বাসের সামান্য অভাবও থাকতে পারে। মনে কিছু সন্দেহ ভাল জিনিস!

বৃশ্চিক
আজ আপনার দর্শনীয় স্থান দেখা এবং দু: সাহসিক পরিকল্পনাকে সঙ্গ দেবে ভাগ্য। আপনার নিয়োগকর্তাসহ অফিসের সদস্যদের প্রতি নজর রাখা উচিত। যারা অফিসে আপনার সম্পর্কে অদ্ভুত ধারণা তৈরি করছেন। বিশেষত যদি মনে হয় যে তারা আপনার আচরণের বিষয়ে রায় দিতে পারে। তাহলে এড়িয়ে যেতে পারেন।

ধনু
আর্থিক পুরষ্কারে সন্দেহকে প্রশ্রয় দিন। তবে আপনি যদি আজ আর্থিকভাবে সচ্ছল না হন, তাহলে মনে রাখবেন বিপদ সামনেই। গুরুত্বপূর্ণ হ’ল আপনার প্রতিভাগুলিকে স্বীকৃতি দিন। আপনার পকেটে নগদ টাকা থাকলে ভাল তবে এটি নিয়ে মাতামাতি করবেন না।

মকর
অংশীদারিত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি কোনও আশ্চর্যজনক নিঃস্বার্থ কারণের জন্য একেবারেই যথাযথ নয়, তবে নিখুঁত স্বার্থের জন্য আপনাকে অবশ্যই এমন ব্যক্তিদের সাথে লিঙ্ক করতে হবে যারা আপনার মতো করে মনে করে এবং অনুভব করে। অন্তত আপাতত আপনার জন্য সমালোচনা করা লোককে ছাড়া আপনি অন্যজনকে বিশ্বাস করতে পারেন।

কুম্ভ
পরিবারকে সময় দিন। আগামীদিনে বিপদ আসছে। যে কাজ করবেন মনোযোগ সহকারে করুন। অতীতের কথা ভেবে নিজেকে কষ্টা বা সময় নষ্ট করার মানে হয়না। খারাপ সময় যাচ্ছে কেটে যাবে খুব শীঘ্রই। ইতিবাচক ভাবুন।

মীন
বাড়িতে সমস্যা অপেক্ষা করছে। অতীতে, সাধারণ বিষয়গুলি এখন কিছুটা মানসিক চাপ হয়ে দাঁড়াবে। পরিবারের অন্যান্য লোককে আশ্বস্ত করুন যে সবচেয়ে খারাপ কখনই না ঘটে! ইতিবাচক ভাবুন।