আরবীয় বিটে মগ্ন অক্ষয়-কিয়ারা, সেফসাইডে লাইক-ডিসলাইক

1 min read

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

খিলাড়ি কুমারের এন্ট্রি হচ্ছে একটি বাইকে, ওদিকে নায়িকা বেশ কোমর দুলিয়ে দুলিয়ে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিচ্ছেন। এরপরের কাহিনীটা সবাই জানেন। ৯০ এর দশকের গানগুলোতে খিলাড়ি কুমারের এন্ট্রি ছাড়া গানের ভিডিও দেখার কোনও মজাই ছিল না। সেই পুরোনো স্বাদই ফিরে পাবেন লক্ষ্মী বম্বের নতুন গান বুর্জ খালিফাতে। আজই মুক্তি পেয়েছে সেই গান, যার অপেক্ষায় ছিলেন আপামর জনসাধারণ।

পুরোনো কায়দায় পেনসিল ডেনিম, কাফতানে দেখা দিয়েছেন খিলাড়ি কুমার। সেই সঙ্গে কোমর দুলিয়ে অদ্ভুদ ভঙ্গিতে নাচ। লিরিক্সের দায়িত্বে ছিলেন গগন আহুজা, গানে কন্ঠ দিয়েছেন শশী, ডিজে খুশি, নিকিতা গান্ধি। আরবীয় বিটের সঙ্গে রাখা হয়েছিল সাবেকি আরবীয় বেলি ডান্সারদেরও। তাদের সঙ্গে বালির উপর খালি পায়ে নাচতে দেখা গেল কিয়ারাকেও।

ঝাঁ চকচকে লুকে দুই তারকা কিন্তু চুটিয়ে নেচেছেন। গানের হুক স্টেপটি কিন্তু এখনই সুপারহিট। সেই সঙ্গে খিলাড়ি কুমারের আদব কায়দা এবং কিয়ারার মোহময়ী চোখের চাউনিতে ঘায়েল না হয়ে যাবেন কোথায়! তবে হ্যাঁ, গানের মুল বক্তব্য অনুযায়ী নায়িকাকে বুর্জ খালিফা দেওয়ার স্বপ্ন খিলাড়ি কুমার যেভাবে পূরণ করেছেন, যার জন্য নায়িকা কম রোমান্টিক হননি।

আরো পড়ুনঃ কঙ্গনা ব্যস্ত বিয়ে নিয়ে!

ভীষণ মজা করেছেন দুই তারকা গানের বিভিন্ন দৃশ্যে। যারা খিলাড়ি কুমারের কমিক টাইমিং পছন্দ করেন, তাদের জন্যেও গানে রয়েছে বিশেষ চমক। সেটা জানার জন্য গানটা দেখে নিতে হবে। রঙচঙে পোশাকের উষ্ণতা ছড়িয়েছেন অক্ষয়-কিয়ারা। গানটি এই মুহুর্তে ইউটিউবে এক নম্বরে রয়েছে ট্রেন্ডিং লিস্টে। শুধু কতজন গানটিকে পছন্দ করলেন এবং কতজন করলেন না, সেটাই জানা যাবে না।

সিনেমাটি নিয়ে কম বিতর্ক নেই। এর উপর আবার যোগ হল ইউটিউবে লাইক হাইডের গল্প। সিনেমাটি নিয়ে বেশ সেফসাইডে খেলছেন অভিনেতা। কিন্তু শেষ অবধি সিনেমাটি মুক্তি পাওয়া অবধি আর কত বিতর্ক দানা বাঁধবে আর সেই নিয়ে খিলাড়ি কতটা সেফ খেলবেন, তা শুধু সময়ের অপেক্ষা।