বউয়ের সাজে কৌশানি, মুগ্ধ প্রেমিক বনি

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।। 

পুজোর তোড়জোড় বেশ ভালোভাবেই শুরু হয়েছে পাড়ায় পাড়ায়। মাতৃপক্ষের সূচনা করোনা জুজুর ভয় কাটিয়ে সবাই মায়ের আগমনের জন্য প্রস্তুত। টলি পাড়াতেও লেগেছে পুজো স্পেশাল ফটোশ্যুটের ধুম। কেউ থাকছেন ট্রেন্ডি ফ্যাশনের সঙ্গে, আবার কেউ সাবেকি সাজে করছেন মাত। তবে অভিনেত্রী কৌশানি কিন্তু সাবেকি সাজেই ফটোশ্যুট করে নিলেন, এবং তাতেই কাবু প্রেমিক বনি সেনগুপ্ত।

আরো পড়ুনঃ পুজোর আমেজে সঞ্জনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শৌর্য

এই দুই তারকার প্রেম বহু দিন ধরেই পারদ চড়ছে। চুপি চুপি গিয়ে ঘুরেও এসেছেন একটা ছোট্ট ট্যুরে। সেখানে দুইজন একে অপরের প্রেমে হাবুডুবু খেয়েছেন। কিন্তু প্রেম কি আর বাধা মানে! সে তো দিনের পর দিন বেড়েই চলে। তাই তো সাবেকি বউয়ের রূপে ছবি দেখে কমেন্ট না করে থাকতে পারলেন না। তাহলে ভাবুন, সুন্দরী প্রেমিকার রূপের কেমন জাদু!

লাল পাড় সাদা শাড়ি হল পুজোর ট্রেডমার্ক স্টাইল। এর উপরে কোনও সাজপোশাকই ধোঁপে টেকে না। তার উপর মাথায় সাদা বেলি ফুলের মালা, আহা! যেন সাক্ষাৎ লক্ষ্মীমন্ত বউয়ের অবতার সামনে। এরকম লুকে একগাল ভুবন ভোলানো হাসি দিয়ে ভুলিয়েছেন তিনি। বনিকে আর পায় কে! ছবিতে লিখেই দিলেন, প্রিটি গার্ল। মায়ের অপেক্ষায় তিনি এত লাস্যময়ী হয়ে দিন গুনছেন, অনুরাগীদের মন ছুঁয়ে যাচ্ছেন বারেবারে। এমন বঙ্গ নারীর প্রেমে না পড়ে থাকা যায়!

চারিদিকে কাশবনের সারির মাঝে তিনি যে একঝাঁক শিউলির ফুলের সুবাস নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ভারী মিষ্টি দেখতে লাগছে কৌশানিকে। চোখে হালকা কাজলের রেখা, ঠোঁটের লিপস্টিক, গলায় হার, কানের দুল – সব একদম মেপে মেপে পরিমান মতো সাজানো। এদিক ওদিক হওয়ার কোনও সুযোগই নেই। শারদীয়ার আনন্দে যে কোনও খামতি রাখতে নেই, তা একটা ফটোশ্যুটেই বুঝিয়ে দিলেন কৌশানি।