তৃণমূলের বিরুদ্ধে ফেক ভিডিও পোস্ট বিজেপির, গ্রেফতার ১

1 min read

।। প্রথম কলকাতা ।।

মিথ্যা ভিডিও ফেসবুকে বিজেপি পোস্ট করে তৃণমূল কংগ্রেসকে মিলন করার চেষ্টা করছে। এই অভিযোগ তুললেন আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী। বুধবার আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের অফিসে সাংবাদিক বৈঠক করে বিধায়ক সৌরভ চক্রবর্তী জানান ,

যখন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোভিড মোকাবেলা নিয়ে তৎপর ঠিক তখনই বিজেপি নির্বাচনে জেতার উদ্দেশ্যে তৃণমূল কংগ্রেসকে মেলাইন করার জন্য ফেক ভিডিও মিথ্যে ভিডিও পোস্ট করছে।

তিনি জানান, বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি বাপ্পা দাস ফালাকাটার দুর্গাপুজোর বিসর্জনের পুলিশের লাঠিচার্জ এর যে ভিডিও পোস্ট করেছেন তা হল বিহারের মুঙ্গেরে দূর্গাপুজোর ভাসানের পুলিশের লাঠিচার্জের একটি ভিডিও। সোশ্যাল মিডিয়াতে এই রাজ্যের পুলিশ এর ভিডিও দাবি করে পোস্ট করেন আলিপুরদুয়ার জেলার বিজেপি মোর্চার সহ-সভাপতি বাপ্পা দাস।

আরো পড়ুন : দ্বিতীয় বার ময়নাতদন্তের দাবিতে বিক্ষোভ বিজেপির

এরপর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ফালাকাটা থানায় অভিযোগ দায়ের করা হয়। এই অভিযোগের ভিত্তিতে বাপ্পা দাস কে পুলিশ গ্রেফতার করেছে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি মিথ্যে ভিডিও বিজেপির আইটি সেল সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অশান্ত করার চেষ্টা করছে বাংলাকে ।

আজকের সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক সৌরভ চক্রবর্তী জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মৃদুল গোস্বামী এবং যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি বাবলু কর । অন্যদিকে জেলা বিজেপির সম্পাদক সুমন কাঞ্জিলাল বলেন, আমাদের যুব মোর্চা কি ভিডিও পোস্ট করেছে সেটার তথ্য আমাদের জানা নেই । কিন্তু রাজ্যজুড়ে তৃণমূল কংগ্রেস আমাদের কর্মীদের পুলিশ প্রশাসন দিয়ে হেনস্তা করে ভয় দেখাচ্ছে।

Categories