বার্সা সভাপতিসহ বোর্ডের সব সদস্যের পদত্যাগ

1 min read

।। স্পোর্টস ডেস্ক ।।

সামনের বছরের মার্চে মেয়াদ শেষ হওয়ার কথা তার। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে লজ্জাজনক হার আর মেসির ক্লাব ছাড়তে চাওয়ার ইস্যুতে তার অবস্থান নড়বড়ে হয়ে যায়। মেসি আরো এক মৌসুম ক্লাবে থাকার সিদ্ধান্ত নিলেও, অবশেষে পদত্যাগ করলেন বার্তোমিউ।

ফুটবল ক্লাব বার্সেলোনার অন্তবর্তীকালীন সভাপতির দায়িত্ব পালন করবেন কারলেস তুসকেটস। আগামী ৪০-৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে; জানুয়ারির মধ্যে নতুন সভাপতি পাবে বার্সেলোনা।

এছাড়া নতুন এক্সিকিউটিভ বোর্ড নিয়োগের আগে সাময়িকভাবে একটি ম্যানেজমেন্ট বোর্ডকে দায়িত্ব দেওয়া হবে। তারাই ক্লাবের দৈনন্দিন কাজ দেখভাল করবেন।

১২ বছরে প্রথম ট্রফিশূন্য মৌসুম, লিওনেল মেসির ক্লাব ছাড়ার ঘোষণা ও তা নিয়ে আকাশছোঁয়া বিতর্ক, কোচ বদল, অভ্যন্তরীন নানা সমস্যা-সব মিলে চরম অস্থির সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বার্সেলোনা। সবকিছুর দায় পড়েছিল বার্তোমিউয়ের ওপর।

অনিচ্ছা সত্ত্বেও কাম্প নউয়ে থেকে যাওয়ার পর অধিনায়ক মেসির করা কড়া সমালোচনা ক্লাব প্রধানের চেয়ারকে নাড়িয়ে দিয়েছে আরও। নীরবতা ভেঙে সম্প্রতি তার তীব্র সমালোচনা করেছেন দলের অভিজ্ঞ ফুটবলার জেরার্দ পিকেও। অবশ্য সব ঝড় সামলে গত সোমবার সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় জানিয়েছিলেন বার্তোমিউ।

পিসি/

Categories