Prothom Kolkata

Popular Bangla News Website

বৈশাখী -শোভন স্বীকার করুক ওরা লিভ ইন করে, প্রথম কলকাতার কাছে মুখ খুললেন রত্না

1 min read

।। শিবপ্রিয় দাশগুপ্ত ।।


বৈশাখী বন্দ্যোপাধ্যায় কেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে থাকেন? মঙ্গলবার এই প্রশ্ন তুলেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। আর এই প্রসঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় (Ratna Chatterjee) প্রথম কলকাতাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে শোভন-বৈশাখীর সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছেন। এই প্রতিবেদককে বলেন, “শোভন বলে বৈশাখী তাঁর ভালো বন্ধু। আসলে ওরা লিভ-ইন করে। ম্যুরঅ্যাভিনিউর বাড়ি ছেড়ে বৈশাখী তাঁর মেয়েকে নিয়ে শোভন চট্টোপাধ্যায়ের Shovon Chatterjee) ঘারে উঠেছে।

শোভনবাবু বলেন বৈশাখী তাঁর বিপদের বন্ধু। আসলে ওরা লিভ-ইন করে। কোনও বিপদের বন্ধু নয়। ওরা বলুন ওরা প্রমীক-প্রেমীকা। স্বামী-স্ত্রীর মধ্যে গোলমাল হতে পারে। কিন্তু তিন বছর ধরে শোভনবাবু তাঁর দুটো ছেলে-মেয়ের খোঁজ নেয়নি। বৈশাখী আসলে নির্লজ্জ। ওই যে বলেনা লজ্জা-ঘৃণা-ভয় তিন থাকতে নয়। বৈশাখী ঠিক তেমন। ও অন্যের স্বামীকে নিয়ে আর শোভন অন্যের স্ত্রীকে নিয়ে প্রেম করছে। আমার ধারণা বৈশাখী ওর মেয়েটাকেও তার বাবার কাছে যেতে দেয় না।”

আরো পড়ুন : স্বামীজির মঞ্চে রাজনীতি নয় বলে পুরোটাই রাজনৈতিক ভাষণ দিলেন অভিষেক

তবে রত্নাদেবী কৌশলে শেভনের গ্রেফতার নিয়ে কুণালের দাবির প্রসঙ্গ এড়িয়ে যান। তিনি বলেন, “সিবিআই, ইডি-র বিষয়টা আমি ততটা বুঝিনা। তাই ওই বিষয়ে কিছু বলতে পারব না।” এদিন রত্না চট্টোপাধ্যায়ের কথায় পরিবার, সন্তান, ভালোবাসা প্রসঙ্গগুলি যেমন উঠে এসেছে তেমন ভাবেই একরাস ঘৃণাও তিনি ছুঁড়ে দিয়েছেন শোভন-বৈশাখীর দিকে। তিনি বলেছেন, “বিজেপি হয়তো স্বীকার করছে না। তবে এটা সত্যি বৈশাখীকে বিজেপির একটা অংশ সহ্য করতে, মেনে নিতে পারে না।”