Prothom Kolkata

Popular Bangla News Website

বিজেপির মিছিলে না থাকতে পারায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন বৈশাখী

1 min read

।। সুদীপা সরকার ।।

গতকালের মিটিংয়ে দেখা যায়নি শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee ) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee) কে। ঘোষণা হয়েছিল বিজেপির মিছিলে নেতৃত্ব দেবেন কিন্তু রোড শোতে তাঁদের দেখাই মেলেনি। অনেকে ব্যাপারটা ঠিক বুঝে উঠতে পারেননি। রোড শো হয়েছে কিন্তু তাদের এক ঝলক দেখা যায়নি। যা নিয়ে জল্পনা বাড়তে থাকে।আজ বৈশাখী বন্দ্যোপাধ্যায় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দলের কাছে ক্ষমা চেয়ে নিলেন। তিনি বলেন প্রথমেই আমি সমস্ত বিজেপির কার্যকর্তাদের কাছে ক্ষমা চাইবো যে কালকের মিছিলে আমি থাকতে পারেনি। পাশাপাশি তিনি জানিয়েছেন যদিও তিনি নেতৃত্ব কে আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি থাকতে পারবেন না।

বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানান তাঁর শরীর একদম ভালো নেই।দীর্ঘ যাত্রা করে ভুবনেশ্বর থেকে ফেরার পর তার এবং শোভন চট্টোপাধ্যায়ের শরীর একেবারেই ভালো নেই। সেই কারণেই মিছিলে থাকতে পারেননি। তিনি শেষ একবার পা ফেলার চেষ্টা করেছিলেন কিন্তু তার পা এমন ভাবে ফুলেছিল তিনি পা ফেলতে পারেননি। পাশাপাশি তিনি জানান রাকেশ সিংয়ের পাঠানো আমন্ত্রণপত্রে
আমার নাম ছাড়া শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee) কৈলাস জীর নাম ছিল। বিজেপির মিডিয়া সেল থেকে জানতে পারি মিছিলে আমন্ত্রণের তালিকায় শঙ্কুদেব পণ্ডা দেব জিৎ এর নাম ঢুকেছে। কিন্তু সোমবার সকালে হঠাৎ আমাকে জানানো হয় যে এটা আমার মিছিল নয়।

আরো পড়ুন :আগে কি মুখোশ ছিল, এখন টা মুখ’ শুভেন্দু অধিকারীকে প্রশ্ন সিদ্দিকুল্লা চৌধুরীর

এটা শোভন বাবুর মিছিল। গতকাল এই প্রসঙ্গে কৈলাস বিজয়বর্গীয় বলেছিলেন কে এল কে না এলো তা বড় কথা নয়। এটা বিজেপির মিছিল আমার আমন্ত্রণ রয়েছে তাই আমি যাচ্ছি। তবে গতকাল শোভন-বৈশাখী মিছিলে না থাকায় বিজেপি নেতৃত্ব কে রীতিমতো অস্বস্তিতে পড়তে হয়েছিল। আজ অবশ্য বৈশাখী বন্দ্যোপাধ্যায় মিছিলে যোগদান করতে না পারায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন। তবে তার সাথে সাথে বলতেই হয় বিজেপিতে যোগ দেওয়ার পর দেড় বছর কাটতে চললেও শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee) কে সেই ভাবে সক্রিয় হতে দেখা যাচ্ছে না। বারবার চলছে মান-অভিমানের খেলা। কবে তাদের গেরুয়া শিবিরের হয়ে সক্রিয় ভূমিকায় দেখা যাবে সেই অপেক্ষায় রয়েছেন অনেকেই।