Prothom Kolkata

Popular Bangla News Website

পুত্র সন্তানের জন্মদিলেন ‘দঙ্গল গার্ল’ ববিতা ফোগাট

1 min read

।। প্রথম কলকাতা ।।

সাত পাকে নয়, ২০১৯ সালে আট পাকে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সেই থেকে চমকের শুরু। মাঝে রাজনৈতিক কেরিয়ারে উত্থান-পতন। তার মধ্যেই সোমবার ফুটফুটে পুত্রসন্তানের মা হলেন কুস্তিগির ববিতা ফোগাট(Babita Fogat)। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সুখবর দিয়েছেন নিজেই। বিরুষ্কার সংসারে লক্ষ্মী আসার দিনই মা হলেন ববিতা, সেইসঙ্গে শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি।


টুইট করে স্বামী বিবেককে পাশে নিয়ে সন্তানের ছবি পোস্ট করেছেন ববিতা। লিখেছেন, “আলাপ করুন আমাদের নতুন সুর্যোদয়ের সঙ্গে। নিজের স্বপ্নকে বিশ্বাস করুন। সেগুলি সত্যিও হয়।” ছবিতেই স্পষ্ট, হাসপাতালের বিছানায় বসেই অনুরাগীদের সুখবর দিলেন ববিতা। এরপরই কুস্তিগিরকে শুভেচ্ছা জানান ভারতীয় শাটলার সাইনা নেহওয়াল। পাশাপাশি ক্রিকেটার সুরেশ রায়না থেকে অভিনেতা রণদীপ হুডা, প্রত্যেকেই নতুন জীবনের জন্য অভিনন্দন জানিয়েছেন তারকাকে। ক্রীড়া জগৎ থেকে শুরু করে বিনোদন দুনিয়ার অনেকেই তাঁদের শুভেচ্ছা জানান সোশ্যাল মিডিয়ায়।


প্রসঙ্গত, ২০১৯-এর ডিসেম্বর মাসে দীর্ঘদিনের সতীর্থ কুস্তিগির বিবেক সুহাগের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ‘দঙ্গল গার্ল’ ববিতা।হরিয়ানায় পৈতৃক বাড়িতে বিয়ের দিনে সবাইকে চমকে দিয়েছিলেন, সাত পাকে বদলে আট পাকে বাঁধা পড়ে। যার পিছনে ছিল একটি মহৎ উদ্দেশ্য। এখনও দেশের বিভিন্ন প্রান্তে মেয়েরা লেখাপড়া শেখার সুযোগ পায় না। তাঁদের অল্প বয়সে বিয়ে দিয়ে দেওয়া হয়। তাছাড়া, নারী নির্যাতন ধর্ষণের মতো ঘটনাও ঘটছে আকছার। এসবের প্রতিবাদেই বিয়েতে সাতপাকের পরিবর্তে আট পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন তিনি।