Prothom Kolkata

Popular Bangla News Website

মুখোশ নিয়ে আসছে অবন্তিকা-সিধুর জুটি

||শুভ্রদীপ চক্রবর্তী||

খুনের কিনারা করতে ওটিটি প্লাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মুখোশ: দ্য মাস্ক’। পরিচালনায় তুহিন সিনহা। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অবন্তিকা এবং সিধু। একদম অন্যরকম চিত্রনাট্যে তৈরি হচ্ছে এই নয়া ওয়েব সিরিজ। ছবির বাকি চরিত্র গুলিতে অভিনয় করছেন, তমাল রায়চৌধুরী, লামা, সঞ্জীব সরকার, দিব্যেন্দু শেখর দাস, তপন রায় প্রমুখ।

ছবির গল্প বলছে, তিন বন্ধু রাজদীপ, অর্ক এবং সৌম্য কলকাতার বাইরে ঘুরতে যায়। সঙ্গে যায় তাঁদের প্রেমিকারাও। কিন্তু হঠাৎই হোটেলের ঘরে মারা যায় সৌম্য। মৃত্যুর কিনারা করতে তদন্তে নামে লালাবাজার গোয়েন্দা বিভাগের অফিসার সঞ্জয়। এই সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সিধু কে। অন্যদিকে সৌম্যর প্রেমিকা মৌরির ভূমিকায় অভিনয় করবেন অবন্তিকা। এর আগে ‘রসগোল্লা’ ছবিতে নজরকাড়া চরিত্রে সাড়া ফেলেছিলেন অবন্তিকা।

সিরিজের নাম দেখেই বোঝা যাচ্ছে থ্রিলারের স্বাদ পাবে সিরিজের প্রত্যেক এপিসোড। তবে এমন গল্পের উদ্দেশ্য? পরিচালকের কথায়, বর্তমানে আমরা সবাই মাস্ক পড়ছি। কিন্তু এই মাস্কের আড়ালে থাকে একটা অন্য মানুষ। আর সেই চরিত্রই উন্মোচন করার প্রচেষ্টা এই ওয়েব সিরিজের মাধ্যমে। নতুন গল্পে নিজেদের অংশ করতে পেরে বেশ উচ্ছসিত অবন্তিকা এবং সিধু দুজনেই। আগামী মার্চ মাসে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে ‘মুখোশ দ্য মাস্ক’ ওয়েব সিরিজ।