Prothom Kolkata

Popular Bangla News Website

এখন থেকে Airtel-র 89 টাকার রিচার্জে পেয়ে যাবেন Amazon Prime Streaming

1 min read

।। প্রথম কলকাতা ।।

89 টাকায় Airtel ইউজারেরা Amazon Prime Streaming সার্ভিসে স্ট্রিম হচ্ছে বা হয়েছে এমন সব সিনেমা বা ওয়েব সিরিজ চাক্ষুষ করতে পারবেন। অফারের এখানেই শেষ নয়। গ্রাহকদের 30 দিনের ফ্রি ট্রায়াল দেখানোরও বন্দোবস্ত করেছে Amazon। আর এই 30 দিনের ফ্রি ট্রায়াল শেষ হওয়ার পরই গ্রাহকদের কাছ থেকে টাকা চার্জ করা হবে।
89 টাকার প্রাইম ভিডিয়ো মোবাইল এডিশন প্রিপেইড প্ল্যানে ইউজারেরা 6GB হাই-স্পিড ডেটা উপভোগ করতে পারবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। অর্থাৎ 89 টাকায় 28 দিন Amazon Prime-এর সমস্ত ভিডিয়ো দেখার সুযোগ পাবেন গ্রাহকেরা।
এছাড়াও রয়েছে 299 টাকার আর একটি প্রিপেইড রিচার্জ প্ল্যান, যাতে গ্রাহকদের ভয়েস কলিং বেনিফিটস, প্রতিদিন 1.5GB করে হাই-স্পিড ডেটা এবং Amazon Prime Video-র ফ্রি অ্যাকসেস। এই প্ল্যানেরও ভ্যালিডিটি 28 দিন।
তবে মনে রাখতে হবে, এই সব মোবাইল-অনলি প্ল্যানে অন্য কোনও Amazon Prime বেনিফিটস পাবেন না গ্রাহকেরা। কেবল মাত্রই সিনেমা, শো এবং অন্যান্য ভিডিয়ো ছাড়া আর কিছু দেখার সুযোগ পাবেন না ইউজারেরা। অ্যামাজনের প্রাইম বেনিফিটসের মধ্যে রয়েছে মাল্টি-ইউজার অ্যাকসেস, স্মার্টটিভি থেকে ল্যাপটপে স্ট্রিমিং, HD/UHD কন্টেন্ট, Prime Music-এ অ্যাড-ফ্রি মিউজিক, Amazon-এর ফ্রি ফাস্ট শিপিং – এসব থেকে বঞ্চিত হবে Airtel ইউজারেরা।