Prothom Kolkata

Popular Bangla News Website

বাড়িতে আমরা বন্ধু, শোভন -বৈশাখী সফল জুটি

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রায় তিন বছরেরও বেশি সময় পার, আবার একসাথে এতদিন পর শোভন -বৈশাখী, বিজেপির মিছিলে একসাথে দুজনে । ট্যাবলোতে দুজজে পাশাপাশি উদ্দেশ্য দুজনের একটাই মানুষের স্রোতে মিশে গিয়ে বিজেপির জন্য আজ মিছিল করা । শোভন -বৈশাখীর মিছিল নিয়ে তোপ দেগেছেনা কুণাল ঘোষ (Kunal Ghosh)। সব প্রশ্নের আজ চাঁচাছোলা ভাষায় উত্তর দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee) ।

কী কী বললেন আজ বৈশাখী :


বিজেপি বাল্মীকিদের পার্টি আজ মুখ্যমন্ত্রী বলেন কালো থেকে সাদা হতে বিজেপিতে যাচ্ছে, উত্তরে বৈশাখী বলেন, মমতা জানতেন তাহলে দলে সবাই কালো টাকা তাই তাঁদের বিজেপিতে যেতে হচ্ছে তাই বিজেপিকে ওয়াশিং মেশিন বলেছেন মমতা। শোভন বৈশাখী হিট এবং সফল জুটি… আপনারা এতো ভয় পাচ্ছেন কেন? আপনারা এবার মানুষের দিকে তাকান, আজ কেন আপনাদের দুয়ারে দুয়ারে যেতে হচ্ছে?

রকে রকে যেতে হচ্ছে? এবার বেড রুম থেকে মাঠে নেমে কাজ করুন । আজ কুণাল ঘোষ বলেছেন, বৈশাখীর পায়ে ব্যথা হলে শোভন কোথাও যান না, কুণালকে তোপ দেগে আজ বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, আমার কথা বলার জন্য মানুষ আছেন, কুণাল দা আপনি আমার কথা চিন্তা করেছেন তার জন্য কৃতজ্ঞতা তবে আপনি আমায় নিয়ে ভাববেন না । আমার জন্য মানুষ আছেন ।