সারপ্রাইজ পেতে পারেন মেষ , সুখকর দিন কাটবে মকরের

1 min read

।। প্রথম কলকাতা ।।

মেষঃ আজকের দিনে আপনি সারপ্রাইজও পেতে পারেন।তবে আজকের দিনে কোন পরিকল্পনা এবং ধারণাশালী ব্যক্তি আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে। পরিবারের কারো পক্ষ থেকে কোন অভিযোগ করার সুযোগ দেবেন না।

বৃষঃ বন্ধু বা স্ত্রীর সাথে অনলাইন চলচিত্র দেখারও যোগ রয়েছে। আজ বেশি পরিমাণে বই পড়া প্রয়োজন। তাতে আপনার অনেক সমস্যা সমাধান হতে পারে।

মিথুনঃ অর্থ ব্যয়ের দিকে খেয়াল রাখুন। প্রিয়জনের সঙ্গে তর্কের যোগ রয়েছে।আজ আপনার শক্তি অপ্রয়োজনীয় কাজে নষ্ট হবার যোগ রয়েছে। আজ এই রাশির জাতক জাতিকাদের প্রেমের বিষয় বিয়ে পর্যন্ত গড়াতে পারে।

মীনঃ সন্তানের জন্য কোন শুভ চিন্তা ভাবনা করতে পারেন আজকের দিনে। আজকের দিনে আপনার বাড়িতে এমন একজন অতিথি আসবেন, যার জন্য আপনার গচ্ছিত অর্থ ব্যয় হবার সম্ভাবনা রয়েছে।

কর্কটঃ আজ এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রেও প্রেমের সম্পর্ক বিয়ের পরিণতিতে গড়াতে পারে। তবে অবশ্যই সবক্ষেত্রে সিদ্ধান্ত নেবার আগে সবদিক ভালো করে ভেবে নেবেন।

সিংহঃ এই রাশির জাতক জাতিকা যারা পড়াশুনার মধ্যে রয়েছেন, তাঁদের পড়ায় মন নাও বসতে পারে। ভালোবাসার মানুষ কিংবা বন্ধুদের থেকে সাহায্য কিংবা ডাক পেতে পারেন। বাড়ি থেকে বেরোবার আগে গুরুত্বপূর্ণ কাগজপত্র দেখে নিন।

কন্যাঃ আজ এই রাশির বিবাহিত পুরুষদের জন্য তাঁদের স্ত্রীরা গর্বিত বোধ করবে। আজকের দিনে মোবাইলে ওয়েব সিরিজ দেখে, গান এবং নাচের মাধ্যেম জমে থাকা ক্লান্তি দূর হতে পারে।

তুলাঃ বিবাহিত জীবন মজা, আনন্দ এবং সুখে ভরে উঠবে। পার্কে ঘুরতে গিয়ে কোন ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়ে পরতে পারেন। তবে কোন দূর সম্পর্কের আত্মীয়র দেওয়া কোন সংবাদে পরিবারে আসবে খুশির বাহার।

বৃশ্চিকঃ টিভি, মোবাইল অতিরিক্ত ব্যবহার থেকে দূরে থাকুন। পাশাপাশি ধর্মীয় স্থানে গিয়ে মনের শান্তি ফিরে পেতে পারেন। তবে কোন দূর সম্পর্কের আত্মীয় পরিবারে সমস্যার সৃষ্টি করতে পারে।

ধনুঃ বাচ্চাদের পড়াশুনার অমনযোগিতার কারণে মানসিক দুশ্চিন্তা বাড়তে পারে। পরিবারের সকলের সাথে ঘুরতে যাওয়ার যোগ রয়েছে। পুরনো বন্ধুদের সাথে দেখা হতে পারে।

মকরঃ দিনের শুরুতে কিছু খারাপ খবর পেলেও, বাকি দিনটা কিন্তু সুখকর হতে চলেছে। স্ত্রীর সঙ্গে সিনেমা-থিয়েটারে গিয়ে গোটা দিনটা আনন্দে রোমান্টিক ভঙ্গিতে কাটতে পারে।

কুম্ভঃ আজ এই রাশির যেসকল জাতক জাতিকা ক্ষুদ্র ব্যবসার সাথে জড়িত, তারা অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। আজকের দিনে টিভি, মোবাইলের প্রতি আকৃষ্ট হয়ে, গুরুত্বপূর্ণ কাজ ভুলে যাবেন।