Prothom Kolkata

Popular Bangla News Website

আসন্ন সৈয়দ মুস্তাক আলী টুর্নামেন্টে বাংলার অধিনায়ক করা হলো অনুষ্টুপ মজুমদারকে

1 min read

।। প্রথম কলকাতা ।।

সৈয়দ মুস্তাক আলী টি ২০ টুর্নামেন্ট দিয়ে ঘরোয়া ক্রিকেটকে ফিরিয়ে আনছে বোর্ড (BCCI) আগামী ১০ই জানুয়ারি থেকে শুরু হতে চলা এই প্রতিযোগিতায় প্রতিটি রাজ্যই তাদের দল ঘোষণা করে দিয়েছে । সিএবি(CAB)-ও এদিন বাংলা দল ঘোষণা করে ।
আসন্ন সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলাকে নেতৃত্ব দেবেন বাংলা ক্রিকেটের অন্যতম তারকা অনুষ্টুপ মজুমদার(Anustup Majumdar)। বাংলার হয়ে বহু যুদ্ধের নায়ক অনুষ্টুপের অধিনায়কত্ব পাওয়ার দিনে সহ-অধিনায়ক বাছা হল শ্রীবৎস গোস্বামীকে(Srivatsa Goswami)। সিএবির পক্ষ থেকে এদিন ২০ জনের বাংলা দল ঘোষণা করা হয়।


সিএবির তরফ থেকে জানানো হয় বাংলার রঞ্জি দলের অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণকে ব্যাটিংয়ে বেশী মনোযোগ দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্যই তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে অনুষ্টুপের হাতে দায়িত্ব দেওয়া হয়েছে। তবে রঞ্জি ট্রফিতে অভিমন্যুই অধিনায়কত্ব করবেন বলে খবর। সেক্ষেত্রে আলাদা ফর্ম্যাটের জন্য আলাদা অধিনায়ক দেখা যাবে বাংলা ক্রিকেটে।


অন্যান্য সিনিয়র খেলোয়াড়দের মধ্যে মনোজ তিওয়ারি, সুদীপ চ্যাটার্জী, শাহবাজ আহমেদ, ইশান পোড়েলরা রয়েছেন দলে। কাজী জুনেইদ সইফি ও সুজিত যাদবকে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে। বি গ্রুপে রয়েছে বাংলা দল এবং বাংলার সব ম্যাচই হবে কলকাতায়। শনিবার দিন কোভিড সুরক্ষা বলয়ে ঢুকে পড়ছে বাংলাসহ বাকি সব দলই।