Prothom Kolkata

Popular Bangla News Website

ভারতীয় ৬ তরুণ ক্রিকেটারকে উপহার আনন্দ মাহিন্দ্রার

1 min read

।। প্রথম কলকাতা ।।

অস্ট্রেলিয়ার মাটিতে তাদেরই হারিয়ে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয় করে ফিরেছে ভারতীয় দল (Team India)। প্রথম টেস্টে লজ্জার হারের পর যেভাবে কামব্যাক করেছে রাহানে ব্রিগেড তা এককথায় অনবদ্য । ঐতিহাসিক এই জয়ে গোটা বিশ্ব কুর্নিশ জানিয়েছে ভারতীয় দলকে । তাদের কাছে জয়টা মোটেও সহজ ছিল না । প্রথম টেস্ট খেলেই অধিনায়ক(Virat Kohli) পিতৃত্বকালীন ছুটিতে দেশে ফিরে আসেন । এরপর একের পর এক তারকা ক্রিকেটারের চোট । যার ফলে চতুর্থ টেস্টে প্রথম একাদশ সাজাতে কার্যত হিমশিম খেতে হয় ভারতীয় টিম ম্যানেজমেন্টকে ।

এই টেস্ট সিরিজে অভিষেক হয় ৫ ভারতীয় ক্রিকেটারের । যাদের অনবদ্য প্রচেষ্টা ও লড়াকু মনোভাবের জন্য জয় ছিনিয়ে আসে । সকলেই দুরন্ত পারফরম্যান্স মেলে ধরেন । শুভমান গিল, টি নটরাজন নভদীপ সাইনি, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর প্রথম সুযোগেই নিজেদের মেলে ধরেন । এবং বর্ডার-গাভাস্কার ট্রফি নিজেদের দখলে রাখে । অস্ট্রেলিয়ার মাটিতে সদ্য অভিষেক হওয়া ৫ ক্রিকেটার সহ শার্দুল ঠাকুরকে উপহার পাঠাতে চলছেন আনন্দ মাহিন্দ্রা (Ananda Mahindra)। শনিবার সোশ্যাল মিডিয়ায় টুইট করে এমনটাই জানিয়েছেন মাহিন্দ্রা কর্ণধার। ৬টি থর-এসইউভি খুব শিগগিরই পৌঁছে যাবে শুভমন গিল, টি নটরাজন, নভদীপ সাইনি, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর এবং শার্দূল ঠাকুরের কাছে।

আরো পড়ুন : শখের BMW গাড়ি কিনলেন সিরাজ, আক্ষেপ তার বাবা দেখে যেতে পারলেন না

এদিন টুইটে মাহিন্দ্রা প্রধান লেখেন, ‘‘৬ জন তরুণ ক্রিকেটারের অভিষেক হয়েছে অস্ট্রেলিয়া সিরিজে। যদিও শার্দূল ঠাকুরের আগে হলেও সেই ম্যাচে মাত্র ১০টি বল করে চোটের জন্য মাঠ ছাড়তে হয় তাকে । এরা প্রত্যেকেই অসম্ভবকে সম্ভব করার স্বপ্ন দেখার জন্য ভবিষ্যত প্রজন্মকে উৎসাহিত করেছে। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েও দুরন্ত পারফর্ম করেছে। তবে কোম্পানির তরফে নয়, আমার তরফ থেকে ওদের প্রত্যেককে থর-এসইউভি উপহার হিসেবে দিচ্ছি। তরুণ প্রজন্ম যাতে নিজেদের উপর বিশ্বাস রাখতে পারে, সেরকম উদাহরণই তৈরি করেছেন এই ক্রিকেটাররা। তাই তাঁদের এই উপহার।’’