Prothom Kolkata

Popular Bangla News Website

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে Amazon-এ আসছে Great Republic Day Sale

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রজাতন্ত্র দিবস উপলক্ষে অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন শুরু করতে চলেছে তাদের গ্রেট রিপাবলিক ডে সেল (Great Republic Day Sale)। আগামী ২০ জানুয়ারি থেকে এই সেল শুরু হতে চলেছে। স্মার্ট ফোন, টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক জিনিসের উপরে আকর্ষণীয় ছাড় আপনারা পেয়ে যাবেন। এছাড়াও যারা প্রাইম মেম্বার তাদের জন্য ১৯ জানুয়ারি থেকে এই অফার চালু করে দেওয়া হবে। স্মার্টফোনে পেতে চলেছেন ৪০% ডিসকাউন্ট, ইলেকট্রনিক্স এবং এক্সেসরিজ এর ক্ষেত্রে রয়েছে ৬০% ডিসকাউন্ট। এছাড়াও অ্যামাজন ইকো এবং ফায়ার টিভি কিনলে আপনারা পাবেন ৪০% ডিসকাউন্ট। এছাড়াও বাজাজ ফিনসার্ভ, অ্যামাজন পে এবং আইসিআইসিআই ব্যাংকের কার্ডের উপরে আরো বেশ কিছু ডিসকাউন্ট থাকতে চলেছে।


আগামী ২০ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত এই ডিসকাউন্ট অফার চলবে। এখানে আপনারা অসংখ্য গ্যাজেট এবং ইলেকট্রনিক জিনিসের উপরে ডিসকাউন্ট পেতে চলেছেন গ্রাহকরা । আসুন দেখে নেওয়া যাক এই ডিসকাউন্ট অফার এর কিছু প্রোডাক্ট এর ব্যাপারে। রিপাবলিক ডে ডিসকাউন্ট অফার এ আপনারা OnePlus 8T, Samsung Galaxy M51, সহ আরো অনেক ফোনে পেয়ে যাবেন দুর্দান্ত অফার। এছাড়া বিভিন্ন ফোনের অ্যাক্সেসরিজ এর উপরে থাকছে দুর্দান্ত ডিসকাউন্ট অফার। এর মধ্যে রয়েছে পাওয়ার ব্যাংক, হেডসেট, ইউএসবি ক্যাবল, ফোনের ব্যাক কভার এর মত আরো বিভিন্ন জিনিস।


এছাড়াও ৪,০০০ ইলেকট্রনিক জিনিসের উপরে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেলে আপনারা কম্পিউটারের মাউস, ব্লুটুথ স্পিকার, স্মার্ট ওয়াচ, ফিটনেস ব্যান্ড, ল্যাপটপ, এর উপরে দুর্দান্ত ডিসকাউন্ট অফার পেতে চলেছেন। এই সমস্ত প্রোডাক্ট এর স্টার্টিং প্রাইস হবে ১৯৯ টাকা। পাশাপাশি ভিডিও গেম এর ক্ষেত্রে আপনারা ৭০% ডিসকাউন্ট পেতে চলেছেন।
টিভির দাম শুরু হবে মাত্র ৬,৭৯৯ টাকা থেকে। এছাড়া নো কস্ট ইএমআই এর অপশন রয়েছে। মাসে মাত্র আপনাকে দিতে হবে ৩,৩০০ টাকা। এছাড়া অ্যামাজন ইকো স্মার্ট স্পিকার পেয়ে যাবেন ৪০% ডিসকাউন্টে। তাছাড়াও যারা কিন্ডেল ব্যবহার করেন তাদের জন্য সুখবর রয়েছে। বই প্রেমীদের জন্য রয়েছে দুর্দান্ত ডিসকাউন্ট। এছাড়া যাদের কাছে এস বি আই ক্রেডিট কার্ড, নো কস্ট ইএমআই অপশন যেমন বাজাজ ফিনসার্ভ, অ্যামাজন পে এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড আছে তারা পেয়ে যাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট।