Prothom Kolkata

Popular Bangla News Website

সুজিত বসুর পোস্টারে ব্লেড চালিয়ে দেওয়ার অভিযোগ, তরজা শুরু

1 min read

।। বাপি মণ্ডল ।।

পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি তরজা বিধাননগরে। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ওই পোস্টার ছিঁড়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। রাতের অন্ধকারে বিধাননগর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজিত বসুর হোর্ডিং ছিঁড়ে দেওয়া হল। আর তা নিয়ে ছড়াল রাজনৈতিক উত্তেজনা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে সল্টলেকের এফডি ব্লকে। অভিযোগের তির বিজেপির দিকে।

যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বরং তৃণমূলের উপরে ক্ষোভ থেকে কেউ ওই পোস্টার ছিঁড়েছে বলে তাদের মত। বিধাননগরের বিভিন্ন ব্লকে রাস্তার পাশে সুজিত বসুর পেস্টার রয়েছে। এদিন সকালে সল্টলেকের এফডি ব্লকের বাসিন্দারা দেখতে পান, সুজিত বসুর সেই পোস্টারগুলো ব্লেড দিয়ে কেটে-ছিড়ে দেওয়া হয়েছে। তারপরই তৃণমূল কর্মীরা সেখানে জড়ো হন। সাময়িক উত্তেজনা ছড়ায়। অভিযোগ, বুধবার রাতে বহিরাগত দুষ্কৃতীরা ওই এলাকায় চড়াও হয়। তারাই ব্লেড দিয়ে পোস্টারগুলো কেটে-ছিঁড়ে দিয়েছে।

আরো পড়ুন : চতুর্থ দফার ভোটে মহিলা প্রার্থীদের নিয়ে কি পদক্ষেপ নির্বাচন কমিশনের ?

রাস্তার পাশে সুজিত বসুর বেশ কিছু পোস্টারগুলোয় সুজিত বসু ও মমতা ব্যানার্জির ছবি ছিল। দুষ্কৃতীরা সেই ছবিগুলোর উপরের ব্লেড চালায়। তার পাশেই বিজেপি প্রার্থীর হোর্ডিং ঠিকঠাক রয়েছে। তাই, স্বাভাবিকভাবে অভিযোগের তির বিজেপির দিকেই। যুব তৃণমূল নেতা সৌমেন মিত্র বলেন, ‘বিজেপি এখানে বহিরাগতদ্র আমদানি করেছে।

আমার ধারণা বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই আমাদের পোস্টার ছিঁড়েছে। যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে। বিজেপি নেত্রী মলি পাল বলেন, ‘কারা পোস্টার ছিঁড়েছে বলতে পারব না। আমাদের দল বিজেপিতে এই সংস্কৃতি নেই। গত দশ বছর ধরে বিধাননগরের মানুষ হতাশ। সেই হতাশা থেকে কেউ পোস্টার ছিঁড়ে থাকতে পারেন।