Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূল কর্মী কে জোর করে বিজেপি করার অভিযোগ , এলাকায় চাঞ্চল্য

।। সুদীপা সরকার ।।

বিধানসভা নির্বাচনের আগে এখন চলছে দলবদল এর হাওয়া।প্রত্যেক দিনই কেউ তৃণমূল ছেড়ে বিজেপিতে যাচ্ছে আবার কেউ বিজেপি ছেড়ে তৃণমূলে যাচ্ছেন। এই পরিস্থিতিতে দিনহাটায় এক তৃণমূল কর্মী কে জোর করে বিজেপি করার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে দিনহাটা 1 নম্বর ব্লকের ভেটাগুড়ি এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ গতকাল গভীর রাতে এলাকার তৃণমূল কর্মী বাবলু বর্মন এর হাতে বিজেপি কর্মীরা জোর করে বিজেপির পতাকা তুলে দেয়। পাশাপাশি ওই তৃণমূল কর্মীর বাড়ির বিভিন্ন জায়গায় বিজেপির পতাকা টাঙিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

বৃহস্পতিবার এলাকার বিধায়ক উদয়ন গুহ দুয়ারে সরকার কর্মসূচিতে সংশ্লিষ্ট এলাকায় গেলে পুনরায় বাবলু বর্মন এর হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেয়। বিধায়কের সাথে সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থ প্রতিম রায়। বিধায়ক উদয়ন গুহ বলেন উনি আমাদের দলের লোক।বিজেপির কর্মীরা গতকাল রাতে উনার বাড়িতে এসে জোর করে ওনার হাতে বিজেপির পতাকা তুলে দেয়। এবং উনার বাড়িতে বিজেপির পতাকা টাঙিয়ে দেয়। তারপরই তৃণমূলের ওই কর্মীকে বলা হয় তুমি আজকে থেকে বিজেপির কর্মী। পাশাপাশি উদয়ন গুহ জানিয়েছেন ওই কর্মী অঞ্চল সভাপতির বাড়িতে যায় এবং জানায় সে বিজেপি কর্মী নয় সে তৃণমূল ছিল তৃণমূলে থাকতে চায়।

আজ উদয়ন গুহ সহ তাঁর দলের লোকেরা বাবলু বর্মনের বাড়ীতে গিয়ে তৃণমূলের পতাকা তার হাতে তুলে দেন। উদয়ন গুহ র অভিযোগ ভেটাগুড়ি অঞ্চলে বিজেপি বিভিন্ন ভাবে সন্ত্রাস চালাচ্ছে। তৃণমূল কর্মী কে জোর পূর্বক বিজেপির পতাকা হাতে তুলে দিচ্ছে। পাশাপাশি বাবলু বর্মন জানিয়েছেন তিনি 2007 থেকে তৃণমূলের সাথে যুক্ত ছিলেন। গতকাল রাতে জোর পূর্বক বিজেপি কর্মীরা তার হাতে বিজেপির পতাকা তুলে দেয় বলে অভিযোগ করেন।আজ বিধায়ক তার বাড়িতে এসে তৃণমূলের পতাকা তুলে দেওয়ায় বেজায় খুশি তিনি।