Prothom Kolkata

Popular Bangla News Website

রাস্তা থেকে কাকে তুলে নিয়ে এসে প্রচার করছেন? অগ্নিমিত্রার পোস্টে
প্রশ্ন জনতার

1 min read

||সুদীপা সরকার||

একুশের নির্বাচনে আসানসোল দক্ষিণ কেন্দ্রে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পল নিয়ম করে প্রত্যেকদিন প্রচার চালাচ্ছেন। সুসজ্জিত টোটোয় চেপে বেশিরভাগ সময় তিনি প্রচারে বেরিয়েছেন। প্রচারে বেরিয়ে আসানসোল দক্ষিনে দুই হেভিওয়েট প্রার্থী একে অপরকে প্রায় নিশানায় নিয়েছেন। একুশের নির্বাচনে এই কেন্দ্রের দিকে লক্ষ্য রয়েছে অনেকের।

অগ্নিমিত্রা কখনও পায়ে হেঁটে কখনও বুলেটে চেপে আবার কখনও সুসজ্জিত টোটোয় চেপে সমর্থকদের সাথে আসানসোল দক্ষিণ কেন্দ্রের অলিতে-গলিতে প্রচার চালিয়েছেন। সাধারন মানুষের সাথে কথা বলা, তাদের অভিযোগ শোনা কোন কিছুই বাদ দেননি বিজেপি প্রার্থী। প্রার্থী হবার পর থেকেই অগ্নিমিত্রা পলকে আসানসোলের ভূমিকন্যা বলে প্রচারের শিরোনামে আনা হয়েছে। আবার অন্যদিকে সায়নী ঘোষকে বহিরাগত তকমা দেওয়া হয়েছে। আজও রোদকে উপেক্ষা করে অগ্নিমিত্রা পল প্রচারে বেরিয়ে পড়েন।

তিনি একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর ফেসবুক পেইজে। তিনি লিখেছেন প্রচন্ড রোদ, ভীষণ গরম, তারই মাঝে এই আবেগ এই ভালোবাসাগুলো দখিনা হাওয়ার মত। বিজেপি জিন্দাবাদ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অগ্নিমিত্রা পল টোটোয় চেপে প্রচার চালাচ্ছেন। তার সামনে একজন বৃদ্ধা গলায় মালা পড়ে বাজনার তালে তালে নেচে উঠছেন। অনেকেই কমেন্ট করেছেন এই পোস্টটিতে

একজন লিখেছেন, বিজেপি সরকার আনার জন্য সবারই মন ভেতর থেকে নাচছে। তাই দিদিমা পেছনে থাকতে চায় না। আবার একজন লিখেছেন, যত দিন যাচ্ছে তত বিজেপি ঘরে ঢুকে যাচ্ছে। একজন লিখেছেন সত্যিই তো আবেগেই মন নেচে উঠেছে। একজন লিখেছেন খুব সুন্দর লাগছে দিদি। একজন অগ্নিমিত্রা পলকে নিশানায় নিয়ে লিখেছেন, লোক কোথায়? রাস্তা থেকে কাকে তুলে নিয়েছে প্রচার করছেন।


গত লোকসভা ভোটে এই কেন্দ্র থেকে বাবুল সুপ্রিয় প্রায় 54,000 ভোটে জয়ী হয়েছিলেন। এবার দেখার একুশের নির্বাচনে আসানসোলের ভূমিকন্যা এই কেন্দ্রে পদ্ম ফুল ফোটাতে পারেন কিনা, সেটা অবশ্য জানা যাবে সেই ২মে।