বান্ধবীর পর এবার ‘অভিযুক্ত’ বন্ধু

1 min read

।।শর্মিলা মিত্র ।।

আরও ঘণীভূত হল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য। এবার সুশান্তের বাবা কে কে সিং-এর আইনজীবী বিকাশ সিং দাবি করলেন যে, সুশান্ত সিং রাজপুতকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। সেই কাজ করেছে সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি বলেই দাবি বিকাশ সিং-এর।’সিদ্ধার্থ খুবই ধূর্ত এবং বুদ্ধিমান এক অপরাধী,’ বলেও দাবি করেন সুশান্তের বাবার আইনজীবী।

নিজের এই দাবির পক্ষে একাধিক যুক্তিও দেন বিকাশ সিং। তিনি বলেন, সুশান্তকে গলায় বেল্টের ফাঁস দিয়ে খুন করা হয়েছিল, এ বিষয়ে তার আর কোনও সন্দেহ নেই।যে কাপড় সুশান্তের গলায় জড়ানো ছিল, তার থেকে গলায় ওই রকম গভীর ক্ষতচিহ্ন হতে পারে না বলেই দাবি কেকে সিং-এর আইনজীবী বিকাশের। তিনি মনে করেন এই কাজ করেছে সিদ্ধার্থই। কারন একমাত্র সিদ্ধার্থই ঘটনার সময়ে সুশান্তের ফ্ল্যাটে ছিল।

যদিও সুশান্তের মৃত্যুর সময়ে তিনি যে ফ্ল্যাটের অন্য ঘরে ছিলেন, তা পুলিশের কাছে দেওয়া বয়ানে জানিয়েছেন সিদ্ধার্থ।আইনজীবী বিকাশ সিং-এর আরও দাবি, সুশান্তের মৃত্যুর পর সুশান্তের পরিবারের সঙ্গে ভালো ব্যবহার করলেও কে কে সিং পটনায় এফআইআর দায়ের করার পরেই ব্যবহার পাল্টে যায় সিদ্ধার্থের। যদিও কে কে সিং অবশ্য তার এফআইআরে এখনও পর্যন্ত সিদ্ধার্থের নামে কোনও অভিযোগ করেননি।