Prothom Kolkata

Popular Bangla News Website

দ্বিতীয় মিছিলে অংশগ্রহণ তারপরই রাজ্য দপ্তরের ঘরে নেম প্লেট বসল শোভন -বৈশাখীর

1 min read

।। প্রথম কলকাতা ।।

মৃত্যুঞ্জয় দাস, কলকাতা- সোমবার ১১ ই জানুয়ারি দীর্ঘদিন পর বিজেপির হয়ে রাজনৈতিকভাবে সক্রিয় হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিজেপি রাজ্য দপ্তরে দেখা গেল শোভন বৈশাখী নেমপ্লেট। রাজ্য দপ্তরের একটি ঘরের বাইরে বসানো হলো শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় নেমপ্লেট।

নাম রয়েছে দেবজিৎ সরকার এবং শঙ্কুদেব পান্ডার ও। রাজ্য দপ্তরের এই ঘরটি এতদিন ব্যবহার করতেন মুকুল রায় তবে হেস্টিংস এর নতুন করে নির্বাচন দপ্তর গড়ে ওঠার পরে সেখানেই বসতে দেখা যায় তাকে। কার্যত খালি পড়ে থাকতে দেখা যায় দরজায় মুকুল রায়ের নাম লেখা এই ঘরটিকে। অবশেষে সেই ঘরের বাইরে বসল চারটি নতুন নাম। তালিকার প্রথমেই রয়েছে শোভন চট্টোপাধ্যায় এর নাম। দ্বিতীয় নাম রয়েছে দেব-জিৎ সরকারের, তালিকায় তৃতীয় নাম রয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং সবশেষে শঙ্কুদেব পণ্ডা।

আরো পড়ুন : মিছিলে হাঁটুন, ভোটটা দেবেন বিজেপিকে,বাম -কংগ্রেসকে শুভেন্দুর আহ্বান

তাহলে কি আগামী নির্বাচনে রাজ্য দপ্তরের এই ঘর থেকেই সক্রিয় ভূমিকায় দেখা যাবে শোভন-বৈশাখী কে ? কারণ বিজেপিতে যোগ দিয়েছিলেন অনেক আগেই তবে সক্রিয় ভূমিকায় দেখা যায়নি তাদের। অবশেষে সোমবার ১১ ই জানুয়ারি বিজেপির হয়ে একটি পদযাত্রায় নেতৃত্ব দিয়েছিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই রাজ্য দপ্তরে একটি ঘরের দরজায় তাদের নামে বসানো হলো নেমপ্লেট ।