Prothom Kolkata

Popular Bangla News Website

‘২ রা মের পর এবার হয়তো কন্ডোমের দোকান দেবেন’ অগ্নিমিত্রার কটাক্ষ

।। শর্মিলা মিত্র ।।

প্রতিদ্বন্দ্বীকে আক্রমণ করতে গিয়ে এবার আবারও বিতর্কে জড়ালেন আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির প্রার্থী অগ্নিমিত্রা পল। একুশের নির্বাচনে অব্যাহত কুকথার বন্যা। আবারও বিস্ফোরক বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। রবিবার নাম না করে তৃণমূল প্রার্থী সায়নী ঘেষের উদ্দেশে অগ্নিমিত্রা পল বলেন, ‘২ মে ফলাফল বেরনোর পর কন্ডোমের দোকান দেবেন উনি।’ অগ্নিমিত্রা পলের এই মন্তব্যকে কেন্দ্র করে পারদ চড়ছে ভোটের ময়দানে।

অগ্নিমিত্রা পল আরও বলেন, ‘উনি তো রাজনীতি জানেন না। না জানাই স্বাভাবিক, কারণ এতদিন সিনেমা করে এসেছেন। এরপর দোসরা মে ভোটের রেজাল্ট বেরোনোর পর তিনি হয়তো কন্ডোমের দোকান খুলবেন বা অন্য কোনও প্রফেশনে যাবেন বা হয়ত সিনেমাটাই করবেন।’ তাঁর আরও অভিযোগ করোনাকালে বিজেপির সাংসদ, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপি বিধায়ক কাউকেই কাজ করতে দেওয়া হয়নি। এমনকি করোনার সময় ত্রাণ দিতে গেলেও তাঁদের বাধা দেওয়া হয়েছে।’

একইসঙ্গে, সায়নী ঘোষের মনোনয়নপত্রকে ঘিরেও কটাক্ষ করতে ছাড়েন নি ভারতীয় জনতা পার্টির প্রার্থী অগ্নিমিত্রা পল। তিনি বলেন, ‘একজন সাধারণ কর্মী হয়ে আইন বিশ্ববিদ্যালয় বানানো যায় না। সায়নী নিজেই জানেন না যে তিনি কোন দলের হয়ে প্রচার করছেন, কোন দলের প্রার্থী হয়েছেন।’ অগ্নিমিত্রার আরও মন্তব্য, ‘তাঁর না জানাটাই স্বাভাবিক, কারণ দু বছর আগে এই মমতা বন্দ্যোপাধ্যায়েকে তিনি তুলোধনা করেছিলেন নন্দন চত্বরে দাঁড়িয়ে। এখন টিকিট পেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে গুরুমা ভাবছেন।’ বলেও কটাক্ষ করেন অগ্নিমিত্রা পল।

আরো পড়ুন : লকেট তো সারদার গলার ‘লকেট’, ওঁদের নামে কেস হয় না, তোপ মমতার

অন্যদিকে অগ্নিমিত্রাকে পাল্টা তোপ দেগেছেন সায়নীও। তিনি বলেন, ‘অগ্নিমিত্রা পল এই ধরণের কথা বলে নিম্ন রুচির পরিচয় দিচ্ছেন । নিজের বংশপরিচয় দিচ্ছেন এবং তাঁর বেড়ে ওঠা কীভাবে তা বুঝিয়ে দিচ্ছেন। যত দিন যাচ্ছে তত প্রকাশ্যে আসছে যে অগ্নিমিত্রা পল কত নিম্নমানের রাজনীতিবিদ। উনি আমায় বাচ্চা বলতেন, আমার থেকে এত সিনিয়র হয়েও কীভাবে এই মন্তব্য করছেন জানি না। আমি এই বিষয় নিয়ে মন্তব্য করে নিজেকে নিচে নামাতে চাই না।’ বলে মন্তব্য করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা অভিনেত্রী সায়নী ঘোষ।

২৬শে এপ্রিল আসানসোল দক্ষিণের ভোট। তার আগেই পরস্পরের বিরুদ্ধে বাকযুদ্ধে নেমে পড়েছেন দুই তারকা প্রার্থী। প্রসঙ্গত, প্রার্থী তালিকায় নাম ওঠার পরই প্রথম কলকাতাকে একান্ত সাক্ষাৎকারে নিজের প্রথম প্রতিক্রিয়া জানিয়েছিলেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী তথা আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী অগ্নিমিত্রা পল। নিজের জন্মভূমিতে কাজ করার সুযোগ পেয়ে অভিভূত বলেও জানিয়েছিলেন তিনি।

এরপর তাঁর প্রতিপক্ষ সায়নী ঘোষের বিষয় তিনি মন্তব্য করেছিলেন সায়নী ঘোষ প্রথমত, বহিরাগত। দ্বিতীয়ত, সে আসানসোলের বিষয় কোনোকিছুই জানেনা। তৃতীয়ত, সে হিন্দুত্বকে অপমান করেছে। দেবাদিদেব মহাদেবকে অপমান করেছে। আর এবারও আবারও নাম না করে সরাসরি সায়নী ঘোষের বিরুদ্ধে কটূক্তি করে বিতর্কে জড়ালেন অগ্নিমিত্রা পল।