সুমনার উষ্ণ আবেদনে নেট দুনিয়া তোলপাড়

।। স্বর্ণালী তালুকদার ।। কলকাতা ।।

অভিনেত্রী তথা হাস্য কৌতুক শিল্পী সুমনা চক্রবর্তীর সৌন্দর্যের মহিমায় সকলেই আচ্ছন্ন। টেলিভিশনে তিনি ভীষণ জনপ্রিয় তাঁর সেন্স অফ হিউমার এবং দূর্দান্ত কমিক টাইমিংএর জন্য। তবে নেটিজেনদের চোখে ধাঁধা লাগাতেও তিনি দিব্য পারেন। তিনি রূপে গুনে ভঙ্গিমায় যে কোনও অভিনেত্রীকে টেক্কা দিতে পারেন। ইদানীং বেশ খোলামেলা পোশাকে তিনি ছবি দিচ্ছেন ইনস্টাগ্রামের পর্দায়, যা দেখে কপালে চোখ উঠেছে নেটিজেনদের। 

প্রথম ছবিতেই দেখা যাচ্ছে বিকিনির উষ্ণতায় তিনি স্নাত হয়েছেন সুইমিং পুলের জলে। জলে থেকেই তিনি চুলের আবেশে হাত বুলিয়ে সেপ্টেম্বরকে স্বাগত জানাচ্ছেন। অনুরাগীরা তো বটেই, বহু কলাকুশলীদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। লাল বিকিনিতে চর চর করে বাড়ছে উষ্ণতার পারদ। জলে ভেজা চোখ মুখের ভাষাটাই বলে দিচ্ছে ঠিক কতটা আবেদনময়ী হয়ে উঠেছেন তিনি!

এরপরের ছবিটা দেখলে আপনার বুক তোলপাড় হতে বাধ্য। সুমনার মন ফিরে গেছেন অতীতের আনন্দময় সফরের স্মৃতিতে। বিকিনিতে সেজে তিনি সমুদ্র সৈকতে একা বসে রয়েছে। ব্যাকড্রপে সমুদ্রের ঢেউয়ের উচ্ছাসের মত হৃদস্পন্দন ও বেড়ে উঠছে যে! সামলে নিন! আরও ধাক্কা পাওয়া বাকি রয়েছে।

অভিনেত্রীর ঘোর বিরোধ রয়েছে মেয়েদের পোশাক নিয়ে মানুষের কটু মন্তব্য করার বিষয়ে। সঙ্গে যে ছবিটি তিনি দিয়েছেন, তাতে তাঁর স্মিত হাসি এবং একটি কাঠগোলাপের ফুল তাঁকে আরও সুন্দরী করে তুলেছে। লোকজন যাই বলুক না কেন, সুমনাকে এমন রূপে মন উচাটন হবেই। আর পোশাকে কি আসে যায়, ভাবনার সৌন্দর্যই আসল! নীল জলের মধ্যে একজন পরীকে দেখলে মন এমনিতেই ভালো হয়ে যায়!

সাদা শার্টেও তিনি রূপসী। চোখের কোলে ঘন কাজল, গোলাপি ঠোঁটের আদরে সুমনাকে চেনাই যাচ্ছে না। তিনি যতই হিন্দি টেলিভিশন জগতের চেনা মুখ হোন না কেন, বাঙালিদের ঘরেও তিনি সমান ভাবে আদর পেয়েছেন। পাবেনই বা না কেন, এত মিষ্টি একটা মেয়েকে ভালো না বেসে কি থাকা যায়!

টেলি জগতে তিনি আরও জনপ্রিয় হোন, আরও ভালো কাজের সঙ্গে তিনি যুক্ত হোন, এটাই কামনা রয়েছে অনুরাগীদের। আশা করি অনুরাগীদের আবদার তিনি ফেরাবেন না।