Prothom Kolkata

Popular Bangla News Website

‘ফুরফুরা শরীফ থেকে একটা গদ্দার বেরিয়েছে,’তোপ মমতার

।। সুদীপা সরকার ।।

একুশের ভোটযুদ্ধে মমতা বন্দ্যোপাধ্যায় বারবার নিশানায় নিচ্ছেন আব্বাস সিদ্দিকিকে। বিজেপির বিরুদ্ধে তোপ দেগে প্রত্যেকটি সভা থেকে একদিকে যেমন মমতা বন্দ্যোপাধ্যায় বিভাজনের রাজনীতি করছে বিজেপি অভিযোগ তুলছেন আবার অন্যদিকে আব্বাস সিদ্দিকির বিরুদ্ধেও তোপ দাগছেন মুখ্যমন্ত্রী। আজ চন্ডীতলার সভা থেকে আব্বাস সিদ্দিকির নাম না নিয়ে আক্রমণ শানান মুখ্যমন্ত্রী।


তিনি বলেন , আমি ফুরফুরা শরীফকে সম্মান করি। কিন্তু ইদানিং একটা ছেলে বেরিয়েছে। সংখ্যালঘু ভোট ভাঙানোর চেষ্টা চালাচ্ছে। বিজেপির টাকা নিয়ে ফুরফুরা শরীফ থেকে একটা গাদ্দার বেরিয়েছে।তবে বাংলার মানুষ সংখ্যালঘু ভোট ভাগ হতে দেবে না বলে দাবি রাখেন মমতা বন্দ্যোপাধ্যায়।
আইএসএসএফ এবং মিম যত বেশি ভোট নেবে ততো পিছিয়ে পড়বে তৃণমূল।

আরো পড়ুন : ‘২০ – ৩০ হাজার ভোটে লিড দেব’, জানিয়ে দিলেন তনুশ্রী


আর সেই সুযোগ নেবে অবশ্যই বিজেপি। তা বুঝে ফেলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সংখ্যালঘু ভোট যাতে কোনোভাবেই ভাগাভাগি না হয় তার জন্য বিভিন্ন সভায় বক্তৃতা রাখছেন তিনি। এবারের নির্বাচনে হিন্দু মুসলিম ভোট নিয়ে কাটাছেড়া চলছে। রাজ্যের 30 শতাংশ মুসলিম ভোট ব্যাংকে আধিপত্য চালিয়ে এসেছে তৃণমূল।

তবে এবার এই ৩০ শতাংশ ভোটে ভাগ বসাতে পারে আইএসএফ আর তার জন্যই মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষুব্ধ হয়ে নিশানা নিচ্ছেন আব্বাস সিদ্দিকিকে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তবে মমতা বন্দ্যোপাধ্যায় একদিকে যেমন মুসলিম ভোট টানতে ব্যস্ত ঠিক তেমন ভাবেই হিন্দু ভোটও টানতে চাইছেন।তাই বিভিন্ন সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মন্ত্র পাঠ করতেও দেখা যাচ্ছে।