বেলেঘাটায় এক প্রমোটর কে লক্ষ্য করে চলল গুলি

।। প্রথম কলকাতা ।।

গুলি চলল কলকাতায়। উল্লেখ্য বেলেঘাটাতে এক প্রমোটারকে টার্গেট করে চলল গুলি। অভিযোগ বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তাকে গুলি করা হয়। বর্তমানে কলকাতার এক বেসরকারি হাসপাতালে গুরুতর জখম অবস্থায় ভরতিওই প্রমোটর।


সূত্রের খবর, প্রমোটরের পরিবারের দাবি, রবিবার রাতে বাড়িতেই ছিলেন ওই প্রমোটর। হঠাৎ গুড্ডু নামে স্থানীয় এক যুবক তাঁকে ডাকতে আসে। চেনা পরিচিত যুবক কোনও প্রয়োজনে ডাকছে ভেবে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। তার কিছুক্ষণের মধ্যেই গুলির শব্দ।

বাড়ি থেকে বেরিয়ে সকলে দেখেন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ওই প্রমোটর। স্থানীয়রা তৎক্ষণাৎ তাঁর পরিজনদের খবর দেয়। পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে ওই প্রমোটরকে উদ্ধার করে শহরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই প্রমোটর। তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক।

অন্যদিকে পরিজনেরা থানায় অভিযোগ দায়ের করেছেন। তাদের অভিযোগ গুড্ডুই ওই প্রমোটরকে লক্ষ্য করে গুলি চালিয়েছে । পরিবারের অভিযোগের ভিত্তিতেই পুলিশ শুরু করেছে তদন্ত। তবে ঘটনার পরেই পলাতক গুড্ডু। প্রমোটিং সংক্রান্ত বিবাদের কারণে খুনের চেষ্টা নাকি অন্য কোন কারণ তা খতিয়ে দেখছে পুলিশ।