একদিন পরেই বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন

1 min read

।। রাজীব ঘোষ ।।

পরিবারের সঙ্গে আলোচনা না করে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলি। তাই গতকাল থেকে বিভিন্ন পারিবারিক এবং পারিপার্শ্বিক চাপ আসতে শুরু করে। অনেকেই রাজনীতিতে যোগ না দেওয়ার জন্য অনুরোধ জানায়। তাই সবদিক ভেবে সরে দাঁড়াচ্ছি। এই কথা জানালেন প্রাক্তন ভারতীয় ফুটবলার মেহতাব হোসেন।

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন। একুশে জুলাই এর ভার্চুয়াল সভায় যখন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য রাখছিলেন তখন ময়দানের পরিচিত মুখ মেহতাব হোসেন বিজেপিতে যোগদান করেন। মেহতাব কে দলের স্বাগত জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মেহতাব জানিয়েছিলেন বিজেপি ধর্মের নামে রাজনীতি করে বলে অনেকেই অভিযোগ করে। কিন্তু তার তেমনটা মনে হয়নি। দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে তার ভালো লেগেছে। অনেক চিন্তা-ভাবনা করেই বিজেপিতে নাম লিখিয়েছেন। মেহতাব জানালেন আপাতত রাজনীতির আঙিনায় তিনি পা রাখার কথা ভাবছেন না।

ইতিমধ্যেই বিজেপিকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন। তবে বিজেপিতে যোগ দেওয়ার একদিন পরেই মেহতাব হোসেন এর এই সিদ্ধান্তে বিজেপি যথেষ্ট সমস্যায়। নিজের ফেসবুক পেজে বিজেপির থেকে সরে দাঁড়ানোর বিস্তারিত কারণ ব্যাখ্যা করেছেন তিনি।