Prothom Kolkata

Popular Bangla News Website

জেএমবির বড় পান্ডার নির্দেশে ভারতে এসেছিল, গ্রেফতার ৩ জঙ্গি আরও একজনের খোঁজ চালাচ্ছে এসটিএফ

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি ভারত – বাংলাদেশ সীমান্ত লাগোয়া , অঞ্চল থেকে অত্যাধুনিক যন্ত্রপাতি সহ বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করেছিল পুলিশ।যেগুলির মধ্যে অধিকাংশই অপরিচিত ছিল পুলিশ কর্মীদের কাছে ‌‌‍‌‍‌। আর এবার ভারত থেকে তিন জঙ্গি কে হাতেনাতে পাকড়াও করল টাস্ক ফোর্সের সদস্যরা।

কী জানানো হচ্ছে এসটিএফের তরফ থেকে ?

এসটিএফ সূত্রে খবর জেএমবি বড় পান্ডা তাসলিমের নির্দেশেই নাকি বাংলাদেশ থেকে ভারতে পা রেখেছিল ধৃত তিন জঙ্গি। তবে তিনজন কে পাকড়াও করা হলেও ধৃতদের আরেকজন অর্থাৎ সেলিম মুন্সি এই মুহূর্তে গা ঢাকা দিয়েছে। তাই এই মুহূর্তে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে এসটিএফের কর্তারা।

এখন কোথায় রয়েছে ধৃতরা ?

সূত্র অনুযায়ী জানা গিয়েছে ধৃত নাজিউর রহমান, তার সহযোগী রবিউল ইসলাম এবং শেখ সাবীর ওরফে মিল্কি এই তিনজন কে আপাতত ব্যাঙ্কশাল কোর্ট এ আনা হয়েছে। পরবর্তী ক্ষেত্রে অন্য কোনো পদক্ষেপ নেওয়া হলে, তাদের অন্যত্র নিয়ে যাওয়া হতে পারে।

কী জানানো হয়েছে বাংলাদেশের তরফ থেকে ?

এই ঘটনার পর বাংলাদেশ পুলিশ পুরো তথ্য জানতে চেয়েছে কলকাতার স্পেশাল টাস্ক ফোর্সের সদস্যদের কাছে থেকে। তদন্তকারী সূত্রের খবর, জেএমবি অন্যতম শীর্ষ নেতা আলামিনের সঙ্গে নাকি এদের বহুদিনের যোগাযোগ আছে। সেইমত ই পুলিশ মনে করছে, যে তাঁর নির্দেশেই হয়ত ভারতে এসেছিল ধৃত এই ৩ জঙ্গি। যদিও এই তিন জনকে গ্রেপ্তার করা হলেও তাদের সঙ্গে থাকা সেলিম মুন্সি নামে আরেকজনের হদিশ এখনো পায়নি পুলিশ। বর্তমানে তাকে নিয়েই জোর তল্লাশি চালাচ্ছে পুলিশ ও এসটিএফ আধিকারীকরা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories