Prothom Kolkata

Popular Bangla News Website

কেমন যাবে আপনার সপ্তাহের প্রথম দিন ? একনজরে দেখে নিন আজকের রাশিফল

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ এই রথ যাত্রার শুভ দিনটি কেমন কাটতে চলছে, অথবা কোন কাজ গুলো করবেন এবং কোন‌ গুলি থেকে বিরত থাকবেন দেখেনিন।

মেষ রাশি : আজ আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু ইতিবাচক পরিবর্তন আশা করতে পারেন। অংশীদারিত্বের সাহায্যে করায় আপনার ব্যবসায় কার্যকর ফল এনে দেবে। আপনাকে অবশ্যই আপনার কাজে স্বচ্ছতা বজায় রাখতে হবে এবং মহিলারা তাদের কাজের ক্ষেত্রে সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে।

বৃষ রাশি : আজ আপনার জন্য সমস্যা তৈরি হতে পারে। আপনাকে শান্তিপূর্ণ জীবনের জন্য এই জাতীয় অভ্যাস ত্যাগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আরও চাপ অবিরত রাখলে এটি আপনার কাজকে প্রভাবিত করবে এবং এটি অসম্পূর্ণ থেকে পারে।

মিথুন রাশি : বর্তমান পরিস্থিতির কারণে আপনাকে শান্তিপূর্ণভাবে আপনার সময় কাটাতে পরামর্শ দেওয়া হচ্ছে। অংশীদারদের সাথে ব্যবসায়ের সাথে জড়িত লোকেরা কোনও সমস্যায় পড়ার সম্ভাবনা নেই । তবে আপনাকে আজ আপনার কাজের সাথে সম্পর্কিত কিছু আলোচনায় যোগ দিতে হতে পারে।

কর্কট রাশি : আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নিন এবং অসতর্ক থাকবেন না। আপনার পরিবারের সদস্যদেরও ভাল যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

লিও : আপনাকে আপনার সন্দেহ এবং সন্দেহজনক প্রকৃতি ছেড়ে দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ এটি আপনার জন্য ঝামেলা বাড়িয়ে তুলতে পারে। আপনি আরও চাপ রাখলে এটি আপনার কাজকে প্রভাবিত করবে এবং এটি অসম্পূর্ণ থাকতে‌ পারে।

কন্যা রাশি : আপনার দিনটি ভালো কাটবে এবং আপনি আপনার নিকটাত্মীয়ের একজনের কাছ থেকে সমর্থন পেতে পারেন। এটি আপনার লক্ষ্য অর্জনে আপনাকে সহায়তা করতে পারে। আপনার কাজ আপনার ভাগ্যের পক্ষে কথা বলবে। বিজ্ঞান এবং প্রযুক্তি অধ্যয়নরত শিক্ষার্থীরা তাদের বিষয়গুলির দিকে আরও ঝুঁকবে।

তুলা রাশি : আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার পরিবারের মধ্যে যেন কোনও ভুল বোঝাবুঝি না হয়। আপনার ব্যস্ত রুটিন থেকে আপনি সময় নিচ্ছেন এবং পরিবারের সদস্যদের সাথে কিছু গুণমান সময় কাটাচ্ছেন তা নিশ্চিত করুন। আপনি গলার সংক্রমণ, সহ কাশি এবং সর্দির মুখোমুখি হতে পারেন। সুতরাং, অসাবধান থাকবেন না এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি : আপনার আর্থিক পরিস্থিতির উন্নতির জন্য আরও প্রচেষ্টা করুন। আপনি যদি আপনার কাজের শৈলীতে কিছু পরিবর্তন আনেন তবে আপনি সাফল্য পেতে পারেন। মানসিক প্রশান্তি অর্জনের জন্য আপনার বাচ্চাদের সাথে উদ্যানের কিছুটা সময় ব্যয় করতে হবে। আপনি আপনার বন্ধুর সাথে গুরুত্বপূর্ণ বিষয়ে কথোপকথন করতে পারেন।

ধনু রাশি : এটি আপনার জন্য একটি ভাল দিন! আপনি বাইরে থেকে বাণিজ্যিক অর্ডার পেতে পারেন যা দীর্ঘমেয়াদে উপকারী হতে পারে। অন্যেরা কী বলেন সেদিকে মনোযোগ দেবেন না এবং আপনার মূল্য সম্পর্কে সন্দেহ করবেন না। অন্যথায়, লোকেরা আপনার নৈতিকতা এবং নীতিগুলির অপ্রয়োজনীয় সুবিধা নিতে পারে।

মকর রাশি : আপনার কিছু সিদ্ধান্ত কিছু লোক প্রত্যাখ্যান করতে পারে। আপনার সিদ্ধান্তগুলি পরিবর্তন করতে আপনাকে কাজ করতে হতে পারে যাতে অন্যরা সেগুলি গ্রহণ করে। আপনি কোনও বিশেষ ব্যক্তির জন্য আপনার অনুভূতির পরিবর্তনের আশা করতে পারেন।

কুম্ভ রাশি : আপনার ব্যবসায়-সম্পর্কিত কাজে আপনি লাভ অর্জন করতে পারেন। তবে আপনি কীভাবে আপনার সময়টিকে কাজে লাগান তা নির্ভর করে আপনার কার্যক্ষমতার উপর। সরকারী চাকরীর লোকেরা ভারী কাজের চাপ পড়তে পারে এবং এটি চ্যালেঞ্জিং বলে মনে হতে পারে।

মীন রাশি : আপনি হারিয়ে যাওয়া সুযোগের জন্য আফসোস করতে পারেন । আপনি একটি নতুন সুযোগের জন্য আপনার এক বন্ধুর কাছ থেকে সহায়তা পেতে পারেন। আপনার নিয়ন্ত্রণ নেই এমন কয়েকটি জিনিসের কারণে আপনি আপনার কাজের দিকে মনোনিবেশ করতে পারবেন না। তাই আজ আপনাকে কিছুটা সাবধানী থাকতে বলা‌ হচ্ছে ‌।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories