Prothom Kolkata

Popular Bangla News Website

এবার হার্লিনের ক্যাচের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

1 min read

।। চন্দন ঘোষ ।।

এই মুহূর্তে খবরের হিটলিস্টে রয়েছেন ভারতীয় মহিলা দলের ব্যাটসম্যান হার্লিন দেওল। একটা অবিশ্বাস্য ক্যাচ রাতারাতি তাঁকে লাইমলাইটে নিয়ে এসেছে। বাউন্ডারি লাইনের সামনে থাকা হার্লিনের উড়ন্ত ক্যাচ সকলের মন ছুঁয়ে গেছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। এই ক্যাচের সুবাদে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন হার্লিন। এবার হার্লিনের প্রশংসা করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে হার্লিনের ক্যাচের ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, “বিস্ময়কর ক্যাচ নিয়েছে হারলিন দেওল। ওয়েলডান।”


হার্লিনের প্রশংসা করেছিলেন ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি শচীন টেন্ডুলকার থেকে ভিভিএস লক্ষণও। পঞ্জাব তনয়ার প্রশংসা করে টুইট করেন শচীন ও লক্ষণ। ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে হারতে হয়েছে হরমনপ্রীতদের। আর সেই ম্যাচেই ম্যাচ হারের দুঃখকে ভুলিয়ে দিয়েছেন হার্লিন দেওল। অসাধারণ ক্যাচের জন্য তাকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরাও প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের ১৯তম ওভারে ইংল্যান্ডের অ্যামি জোনস ভারতের শিখা পাণ্ডের বলে দুর্দান্ত শট মারেন। শট দেখে মনে হয়েছিল সেটি বাউন্ডারি লাইন পার করে ছক্কা হতে চলেছে। সেই সময় বাউন্ডারি লাইনের কাছে দাঁড়িয়ে ছিলেন হার্লিন দেওল। প্রথমে তিনি ক্যাচ তালুবন্দি করেন। পরে বুঝতে পারেন তিনি বাউন্ডারি লাইনের বাইরে বেরিয়ে যেতে চলেছেন। তখনই শূন্যে বল ছুঁড়ে তৎক্ষণাৎ লাফিয়ে বাউন্ডারি লাইনের ভিতরে ঢুকে সেই ক্যাচ ফের তালুবন্দি করেন।

Categories