Prothom Kolkata

Popular Bangla News Website

লন্ডনে নিজের ডেইলি রুটিং শেয়ার করলেন সোনম

1 min read

।। প্রথম কলকাতা ।।

বর্তমানে, স্বামী আনন্দ আহুজার সঙ্গে ইংল্যান্ডে রয়েছেন সোনম কাপুর। সেখানকার বহু দৃশ্য ই এর আগে নেট মাধ্যমে উঠে এসেছে এই দম্পতির হাত ধরে। আর এবার তাঁদের অফিসের কিছু ছবি ভাগ নিজেদের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন এই দুজন।

কী কী ধরা দিয়েছে সেই ছবিতে ?

মূলত সোনম কাপুরের ইনস্টাগ্রাম স্টোরির সেই ছবি তে দেখাযায় একটি ঘরের মধ্যে বসার যায়গার পাশাপাশি একটি সোনার রঙের টিস্যুধারক, কয়েকটি বই এবং সামনে একটি মস্ত ফুলদানি রাখা রয়েছে। এবং একটি কোনে আরামদায়ক একটি ছোট টেবিল যার চারপাশে চারটি সাদা চেয়ার রাখা রয়েছে।

সাংবাদিকদের কী বলেছিলেন সোনম ?

সম্প্রতি, একটি সাক্ষাৎকারে সোনম লন্ডনের জীবন পদ্ধতি এবং কীভাবে তার প্রতিদিনের রুটিনে ঘর রান্না করা এবং পরিষ্কার করা সহ একাধিক কার্য কলাপ জড়িত রয়েছে সে কথা তিনি জানিয়েছিলেন। তিনি আরো বলেছিলেন, “আমি এখানে স্বাধীন ভাবে রয়েছি । আমি নিজের খাবার নিজেই তৈরি করি, নিজেই নিজের জায়গা পরিষ্কার করি, নিজেই প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটা করি “

নিজের দেশকে কতটা মিস করেন এই অভিনেত্রী ?

এই বছরের শুরুর দিকে, সোনম লন্ডন থেকে আনন্দের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন। এবং তিনি সেখানে ভারতে ফিরে আসার জন্য ‘মরিয়া’ হয়ে উঠছিলেন , তিনি ক্যাপশনে লিখেছিলেন, “আমি ইন্ডিয়াটিকে অনেক বেশি মিস করছি এবং আমি বাড়ি ফিরে আমার পরিবার এবং বন্ধুবান্ধবের সাথে দেখা করতে যথেষ্ট আগ্রহী রয়েছি”।

এবার কোথায় দেখা মিলবে এই অভিনেত্রীর ?

এর আগে ২০০৭ সালে সোনম সাওরিয়ার সাথে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। এরপর রজনানা, খুবুসুরত, প্রেম রতন ধন পাও, নীরজা এবং প্যাড ম্যান সহ বেশ কয়েকটি সফল ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি তাকে নেটফ্লিক্স ছবি একে ভি ভার্সন একেতে নিজের কল্পিত সংস্করণে ও খেলতে দেখা গেছে, এতে তার বাবা অনিল কাপুর এবং অনুরাগ কাশ্যপ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। শোনা যাচ্ছে এবার দক্ষিণ কোরিয়ান থ্রিলারের রিমেক ব্লাইন্ডে দেখা মিলবে তার।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories