Prothom Kolkata

Popular Bangla News Website

IPL খেলবেন না নাইটদের আরও এক বিদেশি তারকা!

1 min read

।।শুভদীপ ব্যানার্জি।।

ফের ধাক্কা নাইট শিবিরে!

এমনিতেই প্যাট কামিন্সকে নিয়ে সংশয়ে ভুগছে কলকাতা নাইট রাইডার্স। এই অজি পেসার নিজেই জানিয়ে দিয়েছেন, আইপিএলের দ্বিতীয় ফেজে অংশ নেবেন না তিনি। এবার আরও এক তারকা বিদেশির আইপিএল খেলা ঝুঁকির মধ্যে পড়ে গেল। সৌজন্যে বিসিবি।

আগামী সেপ্টেম্বরে ফের শুরু হবে স্থগিত হয়ে যাওয়া আইপিএল। দুবাই এই আইপিএল আয়োজন নিয়ে একাধিক সমস্যায় পড়েছে বিসিসিআই। অনেক বিদেশি ক্রিকেটারই অংশ নেবেন না বলে জানিয়ে দিয়েছেন। আন্তর্জাতিক সূচি তো রয়েছই, সেই সঙ্গে সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই ক্রিকেটাররাও চোট-আঘাত এবং ক্লান্তি এড়িয়ে চলার জন্য বিশ্রামে থাকতে চেয়েছেন।

এদিন আবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিষ্কার জানিয়ে দিল, আইপিএলের খেলা তাদের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমানকে এনওসি (নো অবজেকশন সার্টিফিকেট) দেওয়া হবে না দুবাইয়ে খেলার জন্য। ফলে আর বিপাকে পড়ে গেল কেকেআর। সেইসঙ্গে মুস্তাফিজ না খেলতে পারলে সমস্যায় পড়বে রাজস্থান রয়্যালসও।

বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, ‍‘আন্তর্জাতিক সূচির কথা মাথায় রেখে ওই সময় ওদের আইপিএলের জন্য ছাড়পত্র দেওয়া কার্যত অসম্ভব। আমি তো সুযোগই দেখতে পাচ্ছি না। সামনেই বিশ্বকাপ। তাই প্রতিটি ম্যাচই আমাদের কাছে গুরুত্বপূর্ণ।’

ভারতীয় ক্রিকেটপ্রেমীদের কাছে তবুও সুখবর, আইপিএল শুরু হবে।