Prothom Kolkata

Popular Bangla News Website

শেষ কোয়ারেন্টাইন পর্ব, পরিবারের সঙ্গে দেখা হতেই আবেগতাড়িত অজি ক্রিকেটাররা

1 min read


।।শুভদীপ ব্যানার্জি।।

প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার সহ বেশ কয়েকজন অস্ট্রেলিয়ান ক্রিকেটার আইপিএল খেলার জন্য শেষ পর্যন্ত অবস্থান করেছিলেন ভারতেই। মাঝপথে আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর তাঁরা চলে যান মালদ্বীপে। কারণ, ততক্ষণে অস্ট্রেলিয়া সরকার ভারতের সঙ্গে বিমান চলাচল বন্ধ করে দিয়েছিলেন করোনার প্রদুর্ভাবে।

মালদ্বীপ থেকে কামিন্স, ওয়ার্নাররা বিসিসিআইয়ের ব্যবস্থা করে দেওয়া বিশেষ চাটার্ড বিমানে করে উড়ে যান দেশে। তবে দেশে ফিরেই বন্ধু-বান্ধব বা পরিবার-পরিজনদের সঙ্গে সাক্ষাতের সুযোগ পাননি অজি ক্রিকেটাররা। অস্ট্রেলিয়ায় নেমে সিডনিতে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল তাঁদের। আইপিএলে যে সমস্ত অজি ক্রিকেটার, কোচ এবং সাপোর্ট স্টাফরা অংশ নিয়েছিলেন, প্রত্যেকের ক্ষেত্রেই নিয়মটি বাধ্যতামূলক ছিল।

১৪ দিন হোটেলে থেকে কোয়ারেন্টাইন পর্ব শেষ উচ্ছ্বাসে ভাসলেন অজি ক্রিকেটাররা। যেমন কেকেআর পেসার প্যাট কামিন্সের কথায় ধরা যাক। হোটেল থেকে বেরিয়েই নিজের অন্তঃসত্ত্বা স্ত্রী বেকি’কে জড়িয়ে ধরলেন কামিন্স। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়। সঙ্গীকে দীর্ঘদিন কাছে পাওয়ার তৃপ্তি মেটাতে গিয়ে কামিন্সকে যেন ছাড়তেই চাইছিলেন না বেকি।

ডেভিডও ওয়ার্নারের আইপিএল ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদও একটি ভিডিও পোস্ট করেছে। তাতে পরিষ্কার দেখা যাচ্ছে, অনেকদিন পর তিন সন্তানকে কাছে পেয়ে আবেগে ভেসেছেন তিনি। ছোট কন্যাকে কোলে তুলে নেওয়ার পাশাপাশি বাকি দুই সন্তানকেও আদর করতে শুরু করেন ওয়ার্নার।