Prothom Kolkata

Popular Bangla News Website

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য বিভাগে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ, জানুন বিস্তারিত

1 min read

||শুভ্রদীপ চক্রবর্তী||

পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের পক্ষ থেকে জারি করা হয়েছে নতুন নিয়োগের বিজ্ঞপ্তি। রাজ্যের যেকোনো জেলা থেকে আবেদন করা যাবে। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই এই নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিন।

নিয়োগ করা হবে পুরুলিয়া জেলার দেবেন মাহাতো মেডিক্যাল কলেজ হাসপাতালে। পদের নাম মেডিক্যাল টেকনোলজিস্ট (ক্রিটিকাল কেয়ার)। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তিভিত্তিক পদে এবং শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে।

শিক্ষাগত যোগ্যতা: পদার্থবিদ্যা, রসায়ন এবং জীববিদ্যা বিষয় নিয়ে উচ্চমাধ্যমিক পাশ। সাথে ক্রিটিকাল কেয়ার টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা অথবা স্নাতক পাশ।

বয়স: ১ জানুয়ারি ২০২০ তারিখ অনুযায়ী ২১ থেকে ৩৯ বছরের মধ্যে।

বেতন: প্রতিমাসে ১৭,২২০ টাকা।

আবেদন পদ্ধতি: এই পদে আলাদা করে আবেদন করতে হবে না। ইন্টারভিউয়ের দিনে সমস্ত প্রয়োজনীয় নথিপত্রের সঙ্গে উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউ হবে ১০ ই মে ২০২১, দুপুর ২:৩০ থেকে। নথিপত্রের মধ্যে জন্ম প্রমাণ পত্র, পরিচয়পত্র এবং প্রয়োজনীয় মার্কশিট, সার্টিফিকেট নিয়ে পৌঁছতে হবে। উল্লেখ্য, আবেদনপত্রের মধ্যে আবেদনকারীর একটি রঙিন ছবি যোগ করতে হবে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য এবং বিজ্ঞপ্তি ডাউনলোড করার জন্য স্বাস্থ্য দফতরের অফিসিয়াল ওয়েবসাইট www.wbhealth.gov.in এ ভিজিট করুন।