Prothom Kolkata

Popular Bangla News Website

Hoichoi Season 6: বিনোদনের হোম ডেলিভারি, ৫ পূর্ণ করে ৬-এ ছক্কা হাকাতে হইচই-এ আসছে একাধিক সিরিজ

1 min read

।।  প্রথম কলকাতা ।।

Hoichoi New Web Series: দেখতে দেখতে ৫ পূর্ণ করে ৬-এ পা দিল টলিউডের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হইচই (Hoichoi)। সিনেমা থেকে সিরিজ, সব কিছু জন্যই দর্শকের কাছে হইচইয়ের জনপ্রিয়তা একেবারে আকাশছোঁয়া। অল্প কিছুদিনের মধ্যেই দর্শকদের এতো ভালোবাসায় আপ্লুত এই ডিজিটাল সংস্থা। তাই তাঁদের বিশেষ দিনে দর্শকদের রিটার্ন গিফ্ট বাবদ হইচই আনতে চলেছে একটা দুটো নয়, ২৫ টি নতুন কনটেন্ট তথা ওয়েব সিরিজ। বলাই বাহুল্য নতুন-পুরনো পরিচালক অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে গড়ে ওঠা এই সিরিজে থাকছে নতুন চমক। যার মধ্যে ৪ টি বাংলাদেশের এবং ২১ টি ভারতের।

হইচই-এ আসন্ন সর্বমোট ২৫টি ওয়েব সিরিজ হল-

১. ইন্দুবালা ভাতের হোটেল (Indubala Bhaater Hotel)

দেবালয় ভট্টাচার্যর পরিচালনায় আসছে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। যেখানে মুখ্য চরিত্র ‘ইন্দু’র ভূমিকায় দেখা যাবে রাজ ঘরণীকে। প্রথম লুক প্রকাশ্যে আসার পর শুভশ্রীকে দেখে চমকে গিয়েছেন অনেকেই। এক ঝলকে সত্যিই বোঝা যাচ্ছে না পোস্টারের অভিনেত্রী কে।

২. ফেলুদা- ভূস্বর্গ ভয়ংকর (Feluda -Bhuswargo Bhoyonkawr)

‘দার্জিলিং জমজমাট’ এর পর আসছে সৃজিত  মুখোপাধ্যায় পরিচালিত ফেলুদার আরও একটি সিজন। এবার ফেলুদা রহস্য উন্মোচন করবেন কাশ্মীরে। এবারের গল্প ‘ফেলুদা- ভূস্বর্গ ভয়ংকর’।

৩. একেন বাবু ৬ (Eken Babu 6)

বড় পর্দায় একেন বাবুর ব্যাপক সাফল্যের পর, একেনের ষষ্ঠ সিজন নিয়ে ফিরছেন অনির্বাণ চক্রবর্তী। প্রথমবার কলকাতায় একটি মামলার সমাধান করবেন একেন বাবু।

৪. মন্টু পাইলট ৩ (Montu Pilot 3)

দেবালয় ভট্টাচার্য পরিচালিত ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজি ‘মন্টু পাইলট’-র তৃতীয় সিজনে নতুন চমক নিয়ে ফিরছেন সৌরভ দাস।

৫. ইন্দু ২ (Indu 2)

সাহানা দত্ত পরিচালিত নতুন প্রজেক্ট ইন্দু ২ তে ফিরছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা।

৬. বোধন (Bodahn)

আদ্যপান্তো সমাজ ও নারীকেন্দ্রিক সমস্যা কথা তুলে ধরতে প্রথম বারের মতো ওয়েব সিরিজে জুটি বাঁধছে সন্দীপা সেন এবং দিতিপ্রিয়া রায়। সিরিজটি পরিচালনায় আছেন অদিতি রায়।

৭. ব্যোমকেশ ও পিঁজরাপোল (Byomkesh O Pinjrapol)

চিড়িয়াখানা থেকে নেওয়া ‘ব্যোমকেশ ও পিঁজরাপোল’ এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচাৰ্যকে। তবে এখানে তিনি আরও একটি দায়িত্ব সামলাবেন। সিরিজের ক্রিয়েটিভ ডিরেক্টরও তিনি।

৮. শ্রীকান্ত ২ (Srikanto 2)

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী রচনার রূপান্তর, ‘শ্রীকান্ত’র পর আসছে ‘শ্রীকান্ত ২’। আগের সিজনের মতোই শ্রীকান্তের চরিত্রে ঋষভ বসু, রাজলক্ষ্মীর চরিত্রে সোহিনী সরকার এবং অভয়ার চরিত্রে মধুমিতা সরকারকে দেখা যাবে।

৯. ত্রৈলোক্য (Troilokkyo)

দেবারতি মুখোপাধ্যায়ের লেখা ‘রাঢ় কাহিনী’ অবলম্বনে তৈরি হবে ‘ত্রৈলোক্য’। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে ডেবিউ করছেন পরিচালক অরিন্দম শীল। ভারতের প্রথম সিরিয়াল কিলার, যে একজন বাঙালি নারী, তাকে কেন্দ্র করেই এই সিরিজের গল্প।

১০. সম্পূর্ণা:দ্য ফাইনাল চ্যাপটার (Sampurna:The Final Chapter)

বৈবাহিক ধর্ষণ, গার্হস্থ্য সহিংসতা এবং সামগ্রিকভাবে সমাজের বিরুদ্ধে সম্পূর্ণার লড়াই নিয়ে ফের পর্দায় ফিরছেন সোহিনী সরকার, রাজনন্দিনী পাল। আসছে সম্পূর্ণার শেষ ‘সম্পূর্ণা:দ্য ফাইনাল চ্যাপটার’।

এছাড়াও আসছে, ‘গভীর জলের মাছ’, ‘যোগসূত্র’, ‘দ্য বেঙ্গল স্ক্যাম বীমা:কাণ্ড’, ‘জাতিস্মর’, ‘ডিএম মল্লিকা’, ‘মহানগর: অন্তিম পর্ব’, ‘হ্যালো রিমেম্বার মি’, ‘গোড়া ২’, ‘সরকার’, ‘কারাগার’, ‘কায়সার ২’, ‘হস্টেল ডেইজ’, ‘বোধ’, ‘মিস্টার কলকেতা’, ‘প্রফেসর ভূতনাথ’।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories