Prothom Kolkata

Popular Bangla News Website

50MP ক্যামেরা, 6,000mAh ব্যাটারি নিয়ে লঞ্চ হল Tecno Pova Neo 5G স্মার্টফোন

1 min read

।। প্রথম কলকাতা ।।

Tecno Pova Neo 5G : ভরপুর স্পেসিফিকেশন নিয়ে হাজির হল টেকনো পোভা নিউ ৫জি (Tecno Pova Neo 5G) স্মার্টফোন। একদিকে যেমন মিলবে লেটেস্ট 5G কানেকশন তেমনই দীর্ঘ ব্যাটারি লাইফের জন্য 6,000mAh ব্যাটারি ক্যাপাসিটি ফিচার। এখানেই শেষ নয় দুর্দান্ত রিফ্রেস রেট এবং ফাটাফাটি MediaTek প্রসেসর সমর্থন রয়েছে এই হ্যান্ডসেটে। দেরি না করে চটফট এই স্মার্টফোনের দাম ও স্পেকস জেনে ফেলুন।

Tecno Pova Neo 5G এর দাম ও প্রাপ্যতা

এই স্মার্টফোনের একটি স্টোরেজ ভ্যারিয়েন্টই ছেড়েছে কোম্পানি। যা হল 4GB RAM + 128GB স্টোরেজ যার দাম রাখা হয়েছে 15,499 টাকা। টেকনোর এই স্মার্টফোনটি স্যাফায়ার ব্ল্যাক এবং স্প্রিন্ট ব্লু রঙে উপলব্ধ। যারা এটি কিনতে ইচ্ছুক তারা রিটেল স্টোরে গিয়ে প্রি-বুক করতে পারবেন। দেশজুড়ে এটি বিক্রিবাট্টা শুরু হবে আগামী 26 সেপ্টেম্বর থেকে।

Tecno Pova Neo 5G এর স্পেসিফিকেশন

ডিভাইজটিতে রয়েছে একটি 120Hz রিফ্রেশ রেট এবং ফুল HD+ রেজোলিউশন সহ 6.8 ইঞ্চির ডিসপ্লে। তিন দিকেই পাতলা বেজেল রয়েছে। এটিতে 500 নিট পিক ব্রাইটনেস, 240Hz টাচ স্যাম্পলিং রেট এবং 393 PPI পিক্সেল ঘনত্ব পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 12 ভিত্তিক Hi OS 8.6। আর প্রসেসর MediaTek Dimensity 810।

এটিতে রয়েছে 4GB LPDDR4x RAM যা মেমরি ফিউশন RAM বৈশিষ্ট্যের মাধ্যমে আরও 3GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। ইন্টার্নাল স্টোরেজ রয়েছে 128GB তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত প্রসারিত করা যাবে। এই স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি 6,000mAh লি-আয়ন ব্যাটারি প্যাক এবং 18W ফাস্ট চার্জিং সমর্থন।

ক্যামেরাগুলির ক্ষেত্রে, এটিতে রয়েছে 50 মেগালিক্সেল প্রাইমারি লেন্স এবং একটি AI সেন্সর সহ ডুয়াল-রিয়ার ক্যামেরা সিস্টেম। সেলফির জন্য রয়েছে 8 মেগালিক্সেল ক্যামেরা। কম আলোতে উজ্জ্বল ফটো তোলার জন্য সামনে এবং পিছনে উভয় দিকেই একটি ফ্ল্যাশ মডিউল রয়েছে। পিছনের ক্যামেরাটি 1080p ভিডিও শুট করতে সক্ষম।

কানেক্টিভিটির জন্য 5G ছাড়াও 4G, 2.4GHz এবং 5GHz ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ v5.0 সংযোগ রয়েছে। এ ছাড়া ডিটিএস অডিও প্রযুক্তি দ্বারা অপ্টিমাইজ করা ডুয়াল স্টেরিও স্পিকার মিলবে স্মার্টফোনটিতে। নিরাপত্তার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত।

Categories