Prothom Kolkata

Popular Bangla News Website

Tanushree Dutta: ‘যৌন হেনস্থার অভিযোগ করায় পেয়েছি প্রাণ নাশের হুমকি!’ বিস্ফোরক তনুশ্রী

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সালটা ২০১৮। ‘মি টু’ বিতর্কে বোমা ফাটিয়েছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। প্রায় দশ বছর আগের এক ঘটনা টেনে এনে কাঠগড়ায় তুলেছিলেন নানা পাটেকরকে (Nana Patekar)। একই সাথে একের পর এক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন কোরিওগ্রাফার গণেশ আচার্য (Ganesh Acherjee) এবং পরিচালক বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri)বিরুদ্ধে। অভিনেত্রীর দাবি ছিল একটি ফিল্মের সেটে তাঁকে হেনস্থা করেছিলেন নানা এবং অভিনেত্রীর সঙ্গে অনুপযুক্ত আচরণ করেছিলেন বাকিরা। একই সাথে তনুশ্রীর দাবি, ঘটনা সবাই জানলেও কেউ এ নিয়ে টুঁ-শব্দটিও করেননি।

কিছুদিন আগেই দশ বছর পর ফের নানা পাটেকর সহ বলিউডের একাংশের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এবার সেই যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খোলায় তাঁকে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তনুশ্রী দাবি করেছেন যে, “আমি যখন মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে ছিলাম তখন আমার গাড়ির ব্রেক একাধিক বার খুলে নেওয়ার চেষ্টা হয়েছিল। সেসময় আমি একাধিকবার দুর্ঘটনার কবলে পড়ে আহতও হয়েছিলাম। হাড় গোড় ভাঙে। তবে প্রাণে বেঁচে ছিলাম। অনেক রক্তক্ষরণ হয়েছিল। সুস্থ হয়ে উঠতে বেশ কয়েক মাস লেগেছিল।”

এখানেই শেষ নয়, একই সাথে বিষ খাইয়ে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলেও অভিযোগ করেছেন তনুশ্রী। অভিনেত্রীর কথায়, “আমার বাড়িতে এক পরিচারিকা ছিলেন। সেই সময় প্রায়ই অসুস্থ হয়ে পড়তেন তিনি।” তনুশ্রীর সন্দেহ, জলে কিছু মিশিয়ে দেওয়া হত। এছাড়াও অতীতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে তনুশ্রী লিখেছিলেন, “যদি আমার সঙ্গে কোনও কিছু ঘটে যায়, তাহলে দায়ী থাকবেন নানা পাটেকর এবং তাঁর আইনজীবী, সহযোগীরা এবং বলিউডের কিছু মাফিয়া বন্ধুরা।”

একই পোস্টে তনুশ্রী লিখে জিজ্ঞাসা করেছিলেন, ‘কিন্তু এই মাফিয়া কারা?’ নিজেই উত্তর দিয়ে লিখেছেন, “একই ব্যক্তি, যাদের নাম এসএসআর (সুশান্ত সিং রাজপুত) মৃত্যু মামলায় ঘন ঘন উঠে এসেছে (উল্লেখ্য, সকলেরই একই ফৌজদারি আইনজীবী)।” আর সেসব মাফিয়াদের ছবি বয়কট পরামর্শ দিয়ে অভিবেত্রী বলেন, ‘তাদের সিনেমা দেখবেন না, তাদের সম্পূর্ণ বর্জন করুন এবং ভয়ঙ্কর প্রতিহিংসা নিয়ে তাদের অনুসরণ করুন।’

তনুশ্রী আরও যোগ করে লিখেছিলেন, “সমস্ত ইন্ডাস্ট্রির মুখ এবং সাংবাদিকদের পিছনে যারা আমার সম্পর্কে ভুয়ো খবর ছড়ায় এবং জনসংযোগের লোকজনের পেছনে থেকে আমার সম্পর্কে মিথ্যে প্রচার করে। তাঁদের সকলের জীবনকে নরক বানিয়ে দিও। কারণ এরা সবাই আমাকে হয়রান করেছে। আইন ও বিচারে হয়তো আমি ব্যর্থ। কিন্তু মহান মানুষের প্রতি আমার আস্থা আছে। জয় হিন্দ চললাম! আমার দেখা হবে।”

তবে আজ তাঁর ওপর খুনের হুমকি আসার কথা জানানোর পর সকলের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, “আমি কিছুতেই আত্মহত্যা করব না। কান খুলে শুনে রাখো সবাই। না তো আমি আত্মহত্যা করব। না তো আমি মুম্বই ছেড়ে পালিয়ে যাব। আমি এখানেই থাকব। মন দিয়ে কাজ করব। আমি আমার কেরিয়ারের আরও উঁচু জায়গায় নিজেকে নিয়ে যাব।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories